অফিস থেকে টাকা গায়েব

ব্যুরো নিউজ, ১৮ সেপ্টেম্বর: অফিস থেকে টাকা গায়েব করছেন কর্মী | প্রকাশ্যে ভিডিও

বড়বাজারে ওষুধ সরবরাহকারী সংস্থার অফিস থেকে টাকা গায়েব করে দেওয়ার অভিযোগ সেই অফিসেরই এক কর্মীর বিরুদ্ধে। প্রকাশ্যে এল সিসিটিভি ফুটেজ।

কলকাতার হাই সিকিওরিটি জোন থেকে যুবক অপহরণ

বড়বাজারের ওষুধ সরবরাহকারী সংস্থার অফিস থেকে লক্ষ লক্ষ টাকা গায়েব করে দেওয়ার অভিযোগ ওই সংস্থার কর্মীর বিরুদ্ধে। অভিযোগ, ক্যাশ বাক্স থেকে প্রায় ৫০ লক্ষ টাকা সরিয়েছেন ওই কর্মী। পুলিশের সূত্রে জানা যায়, চুরির টাকায় রাতারাতি জমি কিনতে অগ্রিম দিয়েছেন ৮ লক্ষ টাকা। কেনা হয়েছে ২টি গাড়ি ও একটি আইফোন। তবে শেষরক্ষা হল না।

আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি | গ্রেফতার কনস্টেবল

সিসি ক্যামেরার ফুটেজ দেখে হুগলির কোন্নগর থেকে অভিযুক্তকে গ্রেফতার করে হেয়ার স্ট্রিট থানার পুলিশ। ধৃতের নাম সজ্জন সিং। বড়বাজারের ওষুধ সরবরাহকারী সংস্থার মালিক জানান, অফিসের ক্যাশের দায়িত্ব সামলানোর পাশাপাশি, অ্যাকাউন্টসও দেখতেন সজ্জন।

সিসি ক্যামেরার ফুটেজে স্পষ্ট দেখা যায়, ক্যাশ বাক্স থেকে বান্ডিল বান্ডিল নোট বের করছেন, এরপর এ-ফোর সাইজের কাগজ দিয়ে টাকার বান্ডিল চাপা দিচ্ছেন ওই কর্মী। তারপর সকলের অলক্ষ্যে কাগজের নিচ থেকে টাকা সরিয়ে ঢোকান নিজের পকেটে। প্রথমে বিষয়টি এক ক্রেতার নজরে পড়ে। এরপরই ঘটনার অভিযোগ দায়ের হয় হেয়ার স্ট্রিট থানায়। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর