হাসপাতালে

ব্যুরো নিউজ, ১২ জানুয়ারি: হাসপাতালে মৃত্যুর পরোয়ানা পাওয়ার পরেও জীবিত

পরিবারে তখন কাঁদো কাঁদো রব! পরিবারের সদস্যরা মৃতদেহ নিয়ে ফিরছিলেন বাড়ি। তখনই ঘটলো মিরাকেল!

মুখবাঁচাতে রাজ্য পুলিশের ছিপে রাখোব বোয়ালের বদলে ২ ‘চুনোপুঁটি!

হাসপাতাল থেকে ঘোষণা করে দিয়েছে, ৮০ বছরের বৃদ্ধ মৃত। বাড়িতে খবর পৌঁছতেই কান্নার ঢল, শেষকৃত্যের প্রস্তুতি। পরিবারের সদস্যরা মৃতদেহ নিয়ে বাড়ি ফিরছিলেন। অ্যাম্বুল্যান্সে ছিলেন তাঁর ছেলে ও কয়েকজন সদস্য। মাঝপথে হঠাৎ গর্তে পড়ে অ্যাম্বুল্যান্সের চাকা। ঝাঁকুনিতে কেঁপে ওঠে গাড়ি। তখনই ছেলে খেয়াল করেন, একটু যেন নড়ে উঠল বাবার হাত। প্রথমে ভেবেছিলেন চোখের ভুল হয়তো। তবে তা নয়!

অ্যাম্বুল্যান্সের দরজা খুলে মৃতদেহ বের করতে গিয়েই আঁতকে উঠলেন সকলে । চিতায় তুলতে গিয়ে দেখলেন একি? এখনও তো শ্বাস নিচ্ছেন বৃদ্ধ!

হরিয়ানার কার্নালের বাসিন্দা দর্শন সিং। দীর্ঘদিন ধরেই তিনি হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। ভর্তি ছিলেন হাসপাতালে। গত বৃহস্পতিবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। রাখা হয় ভেন্টিলেশনে। ইঞ্জেকশন দিয়েই সচল করা যায়নি তাঁর হৃদযন্ত্র। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই অ্যাম্বুল্যান্সে দেহ নিয়ে যাওয়ার সময় ঘটলো কামাল! গাড়ি গর্তে পড়তেই হৃদযন্ত্র সচল। পাশে বসে থাকা আরেক পরিজনও খেয়াল করেন যে শরীর নড়াচড়া করছে।

সময় নষ্ট না করেই সঙ্গে সঙ্গে পরিবারের সদস্যরা গাড়ি ঘুরিয়ে নিয়ে যায় হাসপাতালে। চিকিৎসকরা পরীক্ষা করে জানান, সত্যিই ওই বৃদ্ধ জীবিত। বর্তমানে ওই ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর