নিজেদের

ব্যুরো নিউজ, ৭ জানুয়ারি: হামলার ছক বানচাল! নিজেদের বোমা ফেটে আহত দুষ্কৃতীরা

স্কুটিতে করে বোমা এবং আগ্নেয়াস্ত্র নিয়ে যাচ্ছিল দুষ্কৃতীরা। তখনই ঘটে দুর্ঘটনা। নিজেদের বোমায় আহত নিজেরাই। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বীরভূম জেলার নলহাটি থানার সরধা গ্রামে।

বিশ্ববিদ্যালয়কে কেন্দ্র করে মাদক পাচার চক্র! অনলাইনে অর্ডার করে পিজিতে বসেই গাঁজা সেবন পড়ুয়াদের! 

বোমা ফেটে আহত ২ দুষ্কৃতী। ঘটনার পর তাদের আটক করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় বাসিন্দারা। ধৃতদের কাছ থেকে গুলি ও আগ্নেয়াস্ত্রও উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ধৃত দুষ্কৃতীদের নাম মুকুলেশউদ্দিন আলি এবং শেখ রাহুল। বাড়ি মাড়গ্রাম ও রামপুরহাট থানার জয়কৃষ্ণপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ বেলা ১১টা নাগাদ বীরভূমের নলহাটি থানার সরধা গ্রামের পেট্রোল পাম্পের কাছে মুকুলেশউদ্দিন সেখ ও রাহুল সেখ একটি স্কুটিতে করে বোমা ও গুলিভর্তি আগ্নেয়াস্ত্র নিয়ে যাচ্ছিল। সেই সময় তাদের সঙ্গে থাকা বোমা ফেটে গিয়ে জখম হয় এই দুই দুষ্কৃতী। বোমা ফাটার শব্দে ঘটনাস্থলে জড়ো হয় গ্রামবাসীরা। তাদের আটক করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় বাসিন্দারা। পুলিশ তাদের জেরা ও তল্লাশি করে একটি গুলি ভর্তি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে।

প্রাথমিক জেরায় পুলিশ জানতে পারে, এই দুই দুষ্কৃতীরা বোমা ও আগ্নেয়াস্ত্র নিয়ে কোথাও হামলা চালানোর উদ্দেশ্যে যাচ্ছিল। সেই সময় তাদের সঙ্গে থাকা বোমা ফেটে গিয়ে নিজেরাই জখম হয়। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর