সাগরপাড়া

ব্যুরো নিউজ, ১ জানুয়ারি: সাগরপাড়াতেও কুপোকাত রাজ্যের শাসকদল তৃণমূল!

দীর্ঘ টালবাহানার পর হাইকোর্টের নির্দেশে মুর্শিদাবাদের সাগরপাড়া থানার অন্তর্গত কুমারপুর নেসারুদ্দিন হাই মাদ্রাসার পরিচালন সমিতির নির্বাচন হয়েছে রবিবার। সেই নির্বাচনে অংশ নিয়েছিল সিপিএম, কংগ্রেস ও তৃণমূল। এরই মধ্যে ছিল বাম-কংগ্রেস জোট। আর সেই জোটের কাছে কুপোকাত রাজ্যের শাসকদল। তৃণমূল কংগ্রেসকে হারিয়ে ওই মাদ্রাসার ৬টি আসনের সব কটিতেই জয়ী হয়েছেন বাম-কংগ্রেস জোট সমর্থিত প্রার্থীরা।

উদ্বোধনের আগেই রাম মন্দির উড়িয়ে দেওয়ার হুমকি ISI-র!

কুমারপুর নেসারুদ্দিন হাই মাদ্রাসার নির্বাচন ঘিরে সকাল থেকেই উত্তেজনারপরিবেশ তৈরি হয়েছিল এলাকায়। সকাল ৮টায় ভোট পর্ব শুরু হয়, চলে বিকাল ৫টা পর্যন্ত। সাগরপাড়া থানার বিশাস পুলিশবাহিনীও উপস্থিত ছিল সেখানে। কড়া পুলিশি নিরাপত্তায় ভোট হয়।

আর নির্বাচনের ফল বেরতেই ফুরফুরার মতো সেখানেও মুখ থুবড়ে পড়ল শাসকদল তৃণমূল কংগ্রেস। ১৭০ ভোটে জয়ী হয় বাম কংগ্রেস জোটের প্রার্থীরা। রবিবার মুর্শিদাবাদের কুমারপুর নেসারুদ্দিন হাই মাদ্রাসার পরিচালন সমিতির পাশাপাশি ভোট হয়েছিল ফুরফুরা হাই মাদ্রাসা পরিচালন সমিতির। সেই ভোটেও আইএসএফ ও সিপিএম সমর্থিত প্রার্থীদের কাছে পরাজিত হয়েছে তৃণমূল প্রার্থীরা।

আর এই জয়ে উচ্ছ্বাসিত সিপিএমের এক প্রার্থী বলেন, “এই জয় মানুষের জয়। মানুষ আমাদের ভোট দিয়েছে। তৃণমূলের অত্যাচারে অতিষ্ঠ মানুষ ওদের আর চাইছে না। আমরা মানুষের পাশে সবসময় থেকেছি। সে জন্যই মানুষ আমাদের পাশে থেকেছে।”

কংগ্রেসের এক প্রার্থীর মত, “২০১১ সালের পর আর এই স্কুলে নির্বাচন হয়নি। গত বছর নির্বাচনের ঘোষণা হলেও শাসকদল ভোট বন্ধ করেছিল। এ বারও ভোট বন্ধের চক্রান্ত হয়েছিল। আদালতের নির্দেশে ভোট হয়েছে। আমরা জিতেছি। মানুষ আমাদের পাশে থেকেছে।” ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর