লোকসভা

ব্যুরো নিউজ, ২৭ জানুয়ারি: বাংলায় লোকসভা ভোটের দায়িত্বে অমিত মালব্য 

https://twitter.com/ANI/status/1751150767984251230/photo/1

https://twitter.com/ANI/status/1751150767984251230/photo/2

লোকসভা ভোটের আগে ফুল ফর্মে রয়েছে বিজেপি। শনিবার বিভিন্ন রাজ্যে বিজেপি নেতাদের লোকসভা ভোটে কাজের দায়িত্ব ভাগ করে দেওয়া হল। উত্তরপ্রদেশের দায়িত্ব দেওয়া হল দলের সহ সভাপতি জয় পান্ডাকে। মধ্যপ্রদেশের ক্ষেত্রে দায়িত্ব সামলাবেন মহেন্দ্র সিং ও সতীশ উপাধ্যায়।

শীর্ষ আদালতের হাইকোর্টের বিষয়ে স্থগিতাদেশ

পাঞ্জাবের দায়িত্বে রাখা হয়েছে গুজরাটের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিজয় রূপানিকে। বিহারে বিজেপির দায়িত্ব পেয়েছেন বিনোদ তাওড়ে ও দীপক প্রকাশ। ঝাড়খণ্ডের ক্ষেত্রে দায়িত্ব পেয়েছেন লক্ষ্মীকান্ত বাজপেয়ী। পশ্চিমবঙ্গের ক্ষেত্রে দায়িত্ব দেওয়া হয়েছে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যকে। তাঁকে সহযোগিতা করবেন মঙ্গল পান্ডে ও আশা লাকড়া। জম্মু-কাশ্মীরের ক্ষেত্রে দায়িত্ব দেওয়া হয়েছে তরুণ চগ ও আশিস সুদের হাতে।

হরিয়ানার দায়িত্বে থাকবেন বিপ্লব দেব ও সুরেন্দ নাগর। কংগ্রেস শাসিত হিমাচল প্রদেশের দায়িত্ব সামলাবেন শ্রীকান্ত শর্মা ও সঞ্জয় ট্যান্ডন। কংগ্রেস শাসিত আরেক রাজ্য কর্ণাটকের দায়িত্ব দেওয়া হয়েছে রাধামোহন আগরওয়াল ও সুধাকর রেড্ডিকে। প্রসঙ্গত, লোকসভা নির্বাচন হওয়ার সম্ভাবনা এপ্রিল-মে মাসেই। নির্বাচন কমিশন এই বিষয়ে এখনও কোনও দিন ঘোষণা করেনি। তবে তার আগে তাদের দায়িত্ব বন্টনের কাজ সমাপ্ত করল গেরুয়া শিবির। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর