নিজে

ব্যুরো নিউজ, ২৭ ডিসেম্বর: নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ উঠলো তৃণমূল কর্মীর বিরুদ্ধে 

বড়দিনের সন্ধ্যায় পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ উঠলো এক ব্যাক্তির বিরুদ্ধে। জানা গিয়েছে, ওই ব্যাক্তি তৃনমূল কংগ্রেসের কর্মী। অভিযুক্ত ওই তৃণমূলকর্মীর নাম দেবাশিস বিশ্বাস। ঘটনার পর সে পলাতক। হেনস্থার ওই খবর পাঁচকান হতেই অভিযুক্তের ২ টি বাড়ি ভাঙচুর করেন নির্যাতিতার পরিজন ও প্রতিবেশীরা। এর পর বলাগড় থানায় দায়ের হয় অভিযোগ। ঘটনাটি ঘটেছে হুগলির বলাগড়ের শেরপুরের।

জানা গিয়েছে, বলাগড়ের শেরপুরের বাসিন্দা ১৩ বছরের ওই নাবালিকার পরিবারের অভিযোগ, বড়দিনের সন্ধ্যায় বান্ধবীর বাড়িতে বসে টিভি দেখছিল সে। তখন সেখানে আসে দেবাশিস। নাবালিকাকে হাত ধরে পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। অনেকক্ষণ কোনও সাড়া শব্দ না পেয়ে পরিত্যক্ত বাড়ির ভিতরে ঢোকেন বান্ধবীর বাবা। তখন তিনি নাবালিকার সঙ্গে যুবককে আপত্তিকর অবস্থায় দেখেন। অভিযোগ, সেই দৃশ্য দেখে ফেলায় ওই ব্যক্তিকে হুমকি দেয় দেবাশিস।

মুখ বন্ধ রাখতে অর্জুনকে নির্দেশ

বুধবার সকালে ঘটনাস্থলে দেখা যায় স্থানীয় বিধায়ক তথা সাহিত্যিক মনোরঞ্জন ব্যাপারীকে। তিনি বলেন, “কাল রাতে আমিই নাবালিকার বাবা মাকে থানায় নিয়ে গিয়েছি। সেখানে পুলিশ অভিযোগ গ্রহণ করেছে। অভিযুক্ত যুবক এখনো পলাতক। আমি তাঁর দ্রুত গ্রেফতারি ও সাজার দাবি জানাচ্ছি”। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর