অত্যন্ত

ব্যুরো নিউজ, ২ নভেম্বর: দুর্নীতি হোক বা নারী কথা, সবেতেই জয়জয়াকার বালুর 

রেশন দুর্নীতি কাণ্ডই হোক বা হোক কোন নারী মামলা, সবেতেই জয়জয়াকার রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক তথা বালুর। এখন তার সাথে আবার নাম জরালো দমদম পুরসভার কাউন্সিলর রিঙ্কু দে দত্তর। নিয়োগ দুর্নীতি কাণ্ডে দুজনেই এখন শ্রীঘরে। বারবার আদালতে জামিন চেয়েও কোন লাভ হয়নি।

বাকিবুরের আরও ১৮ টি সম্পত্তির হদিশ পেল ইডি

‘অপার’ পর এইবার প্রকাশ্যে বালু- রিঙ্কু কথা। তৃনমূলের এই প্রভাবশালী নেতার হাত ধরেই রাজ্য রাজনীতিতে রিঙ্কুর উত্থান। কখনো পাশে, কখনো রাজনৈতিক সভায় বালুর পাশে ও পিছনে দারিয়ে থাকতেই দেখা গেছে তাকে। আর এই রিঙ্কুর সাথেই নাকি ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বালুর। তবে বালুর গাড়ির চাকা কিন্তু এখানেই থেমে থাকেনি। প্রচুর অভিযোগ আছে তার বিরুদ্ধে। বিশেষ করে নারী ঘটিত অভিযোগ।

নারী ঘটিত কারন প্রসঙ্গে কলকাতার এক প্রতিষ্ঠিত ব্যবসায়ী সন্দিপ আগরওয়াল জানান, তার স্ত্রীর সাথেও সম্পর্ক আছে জ্যোতিপ্রিয় মল্লিকের। এমনকি জ্যোতিপ্রিয় ওই ব্যবসায়ীকে তুলে নিয়ে যাওয়ারও হুমকি দেন। মানসিক দিক থেকে ভেঙ্গে পরেছিলেন ওই ব্যবসায়ী। তার স্ত্রীর কাউন্সিলিং এর নামে তার কাছ থেকে অনেক টাকা নিয়ে নেন মন্ত্রী। তিনি আরও জানান যে, মন্ত্রীকে তিনি ব্যাক্তিগত ভাবে চেনেন না। মন্ত্রী তার স্ত্রীর চেনাজানা। তিনি বলেন এখন জ্যোতিপ্রিয় মল্লিকের সাথে যা হচ্ছে তার থেকে বেশি শাস্তি তার পাওয়া উচিৎ। তাকে সারা জীবন জেলে রাখার দরকার নাহলে ও অনেক লোকের সংসার ভাঙ্গবে। উঃ ২৪ পরগনার বহু নারীর সাথে তার সম্পর্ক। সব আস্তে আস্তে সামনে আসবে। তার বিরুদ্ধে অনেক মিথ্যে মামলাও করেন মন্ত্রী বলে তিনি জনান। গাট্টা দিয়ে তার মাথা ফাটিয়ে দেওয়ার কথাও বলেন মন্ত্রী। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর