কর্মীকে

ব্যুরো নিউজ, ৮ জানুয়ারি: তৃণমূল কর্মীকে গুলির ঘটনায় গ্রেফতার তৃণমূল কাউন্সিলর ঘনিষ্ঠ

গত শুক্রবার কামারহাটিতে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে চলে গুলি। কামারহাটির ষষ্ঠীতলার বাসিন্দা তৃণমূল কর্মী সামসাদ আলিকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি চালনার অভিযোগ ওঠে। তৃণমূল কর্মী সামসাদ আলি পাড়ায় কাল্লু নামেও পরিচিত।

‘এলাকায় রয়েছে শাহজাহান, যোগাযোগ রেখেছেন, দেখাও হচ্ছে’ | শাহজাহানকে নিয়ে ‘বোম’ ফাটালেন পঞ্চায়েত প্রধান

তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালনার ঘটনায় গ্রেফতার তৃণমূল কাউন্সিলর ঘনিষ্ঠ। তৃণমূল কংগ্রেস কাউন্সিলর আফসানা খাতুনের ঘনিষ্ঠ নোটি নবাবকে গ্রেফতার করেছে কামারহাটি থানার পুলিশ। ন’দিনের পুলিশ হেফাজত চেয়ে বারাকপুর আদালতে পাঠানো হবে অভিযুক্তকে। এখনও ফেরার বাকি চার অভিযুক্ত।

অভিযোগ, কাল্লুকে লক্ষ্য করে পর পর তিন রাউন্ড গুলি চালানো হয়। একটি গুলি কাল্লুর হাতে, আরেকটি গুলি কাল্লুর পায়ে লাগে। আরেকটি লক্ষ্যভ্রষ্ট হয়ে যায়। গুলির শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁকে উদ্ধার করে সাগরদত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  তারপর তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। আক্রান্ত তৃণমূল কর্মী পিজি হাসপাতালে চিকিৎসাধীন।

জানা যায়, সেদিন কাল্লু বাড়ি থেকে বেরিয়ে কাজে যাচ্ছিলেন। অভিযোগ, সে সময়ে বাড়ির কিছু দুরেই চার থেকে পাঁচ জন তাঁকে ঘির ধরেন। এরপরই গুলি চালানো হয় বলে জানা যায়।

এই ঘটনায় কাউন্সিলর আফসানা খাতুন বলেন, “গুড্ডুদের বন্ধু কাল্লু। ওরা তোলাবাজি করে। আমি বাধা দিয়েছিলাম। আমি মানুষের পাশে রয়েছি। কিন্তু তোলাবাজি করতে দেব না কাউকেই। ওই তোলাবাজরাই আমাদের দল খেয়ে ফেলছে। আর তোলাবাজরা কোনও দলের হয় না।”  ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর