লাবনী চৌধুরী, ৪ জানুয়ারি: তামিলনাড়ুতে খেলো ইন্ডিয়া গেমসে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ স্ট্যালিনের

প্রথমবার খেলো ইন্ডিয়া যুব গেমস রাজ্যে অনুষ্ঠিত হতে চলেছে। ১৯ থেকে ৩১ জানুয়ারী পর্যন্ত তামিলনাড়ুতে চলবে খেলো ইন্ডিয়া যুব গেমস। সম্প্রতি তামিলনাড়ুর ক্রীড়া মন্ত্রী উদয়নিধি স্ট্যালিন জানিয়েছেন, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানাবেন।
অনূর্ধ্ব ১৯ থেকেই নতুন তারকা তুলতে চায় ভারতীয় ক্রিকেট

তামিলনাড়ুর ক্রীড়া মন্ত্রী উদয়নিধি স্টালিন বুধবার জানিয়েছেন যে, তামিলনাড়ুতে অনুষ্ঠিত হতে চলেছে খেলো ইন্ডিয়া যুব গেমস। আর সেই জন্যই ৪ জানুয়ারী তিনি দিল্লিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানাতে। তিনি বলেন, "আমি তাকে আমন্ত্রণ জানাতে যাচ্ছি, অংশগ্রহণ করা বা না করা তাঁর ইচ্ছা,"

"খেলো ইন্ডিয়া যুব গেমসে প্রধানমন্ত্রী মোদিকে আমন্ত্রণ জানাতে আমি এখানে এসেছি." জানিয়েছেন উদয়নিধি ।

উদয়নিধি, যিনি যুব কল্যাণের পোর্টফোলিওও ধারণ করেছেন, পাশাপাশি আস্থা প্রকাশ করেছেন যে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন থুথুকুডি ও নিকটবর্তী দক্ষিণ অঞ্চলে বৃষ্টি ও বন্যার পরে ক্ষতির মূল্যায়ন করতে তামিলনাড়ু সফর করেন এবং রাজ্যে তহবিলও প্রকাশ করবেন বলে আশা প্রকাশ করেন। 
উদয়নিধি স্ট্যালিন সনাতন ধর্ম নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন মাস দুয়েক আগে, উদয়নিধি সনাতন ধর্মের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার পরে একটি বিতর্ক সৃষ্টি করেছিল। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর