জাতীয়

ব্যুরো নিউজ, ২৬ ডিসেম্বর: জাতীয় স্তরে জেলার জয়! ৩টি সোনা-সহ ১২টি পদক বর্ধমানে

জাতীয় স্তরে জেলার জয়জয়কার! জাতীয় স্তরের ক্যারাটে প্রতিযোগিতায় বাংলার হয়ে তিনটি সোনা সহ ১২টি পদক জয় বর্ধমানের প্রতিযোগীদের।

নিজের সার্ভিস রিভলভার দিয়ে নিজের বুকে গুলি | মৃত কনস্টেবল

২১তম অল ইন্ডিয়া ইন্টারস্কুল ও সিনিয়র ক্যারাটে চ্যাম্পিয়নশিপ ফেডারেশন কাপ-২০২৩ প্রতিযোগিতায় দেশের দেড় হাজার জন প্রতিযোগীর মধ্যে পশ্চিমবঙ্গের হয়ে পূর্ব বর্ধমানের ৭ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। আর এই ৭ জনের ধুলিতে ১২ টি পদক। এই ১২ টি পদকের মধ্যে রয়েছে ৩ টি সোনা, ৪ টি রুপো এবং ৫ টি ব্রোঞ্জ পদক।

পদক জয়ী প্রতিযোগীরা হল, শ্রেয়সী ঘোষ (সোনা-কাতা ও সোনা-কুমিতে), মেঘনা রায় (সোনা-কাতা ও রুপো-কুমিতে ), লগ্নজিতা খাঁ ( ২ টি রুপো-কাতা ও কুমিতে ), অহর্ষি মুখার্জি (রুপো-কাতা ও ব্রোঞ্জ-কুমিতে), চন্দ্রিমা চক্রবর্তী (২ টি ব্রোঞ্জ কাতা ও কুমিতে), সম্বুদ্ধা বাগচি (ব্রোঞ্জ-কাতা) এবং চৈতালি গুইন  ব্রোঞ্জ-কাতা)।

ওয়ার্ল্ড ক্যারাটে ফেডারেশনের রেফারি হানসি প্রেমজিৎ সেনের উদ্যোগে এবং অল ইন্ডিয়া সেইসিনকাই সিতো-রিউ ক্যারাটে ফেডারেশনের উদ্যোগে অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমের স্বর্ণ ভারতী ইনডোর স্টেডিয়ামে গত ২৩-২৪ ডিসেম্বর ২০২৩-এ এই জাতীয় স্তরের ক্যারাটে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সারা ভারত থেকে প্রায় ১৫০০ প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এই প্রতিযোগিতায়। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর