কালীগঞ্জে

ব্যুরো নিউজ, ০১ জানুয়ারি: গাজীপুরের কালীগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর বৈঠক

কালীগঞ্জের মাটি ও মানুষের প্রিয় নেতা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের, দুইবার জিএস, একবার ভিপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক, ও সাবেক সফল এমপি সাবেক চেয়ারম্যান গাজীপুর জেলা পরিষদ
বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব আখতারউজ্জামানের শেষ মুহুর্তে ট্রাক মার্কার বৈঠক ও প্রচার এখন তীব্র গতিতে এগিয়ে। গ্রাম, গঞ্জ ও পাড়া, মহল্লার ও তৃনমুলের সর্বস্তরের শ্রেণী পেশার মানুষ ওই বৈঠকে যোগ দিয়েছেন।

একটাই স্লোগান ৭ ই জানুয়ারি ট্রাক মার্কায় ভোট দেওয়ার অনুরোধ। আলহাজ্ব আখতারউজ্জামান এসময় বক্তব্যে বলেন – জনগণই হচ্ছে আমার সবচেয়ে বড় শক্তি। জনগণের পাশে আছি ও সবসময় থাকতে চাই। প্রতিটি ইউনিয়নে বেকারত্ব দূর করে কর্মসংস্থান বাস্তবায়ন করতে চাই । স্মার্ট কালীগঞ্জ ও স্মার্ট ভিলেজ গঠন করার জন্য যা করনীয় আমি করবো।

রাজ্যের মুখ্যসচিব ও স্বরাষ্ট্রসচিব নিয়োগ

তিনি আরও বলেন আপনারা ৭ তারিখ সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে আসবেন । ৭ ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। আর এই নির্বাচন হবে একটা অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ একটা নির্বাচন। কোন ভোটার কে বাধা দিতে পারবে না। কোন বিশৃঙ্খলা করতে পারবে না। কোন হুমকি দিতে পারবে না।

 

তিনি গুরুত্বপূর্ণ কেন্দ্র গুলোতে সিসি ক্যামেরা স্থাপন করার জন্য জোড় দাবি জানিয়েছেন । সুন্দর ও শান্তি প্রিয় পরিবেশের মধ্য দিয়ে ভোটার গন যার যার ভোট দিতে পারবেন । নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি কালীগঞ্জের সর্বস্তরের জনগনের কাছে ট্রাক মার্কায় ভোট চেয়েছেন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর