প্রতিহিংসা

ব্যুরো নিউজ, ১৩ জানুয়ারি: কালীগঞ্জে প্রতিহিংসা ও সন্ত্রাসী রাজনীতির বিরোধিতায় এমপি আখতারউজ্জামান

গাজীপুরের -কালীগঞ্জে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আখতারউজ্জামান। তিনি তাঁর বক্তব্যে বলেন, “কালীগঞ্জে কোন পলট্রিবাজী, প্রতিহিংসা ও সন্ত্রাসী রাজনীতি চলবে না। সন্ত্রাসী রাজনীতি আমি চাই না। আমি চাই শান্তি। কোন হিংসাত্বক রাজনীতি আমি চাই না।

রাম মন্দিরকে কেন্দ্র করে শেয়ার বাজারে লক্ষ্মী লাভ | মোটা মুনাফা কোন কোন শেয়ারে?

কালীগঞ্জের সকল মানুষ সমান অধিকার নিয়ে বাঁচবে । মিথ্যা, বানোয়াট, আর মনগড়া সাজানো ও হিংসাত্মক সম্মেলন করে বক্তব্য দিয়ে কালীগঞ্জের মানুষের মন জয় করা যাবে না। কালীগঞ্জের সাধারণ, নিরীহ ও অসহায় মানুষ ১৫ বছর যা দেখার দেখেছে। যা সহ্য করার তা করেছে। এখন তাঁরা শান্তি চায়”।

তিনি আরও বলেন, হিংসাত্মক ও সন্ত্রাসী রাজনীতি করে সাধারণ জনগণের নিকট ভালো কিছু আশা করা যায় না। আমি প্রতিহিংসার রাজনীতির সাথে আপোষ করি না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নির্বাচন করার অনুমতি দিয়েছেন। জনগণের ভালোবাসায় আমি নির্বাচনে বিজয় অর্জন করেছি”।

তাঁর বক্তব্য, কালীগঞ্জের সর্বস্তরের জনগণকে নিয়ে আমি সামনে এগিয়ে যেতে চাই। স্মার্ট কালীগঞ্জ ও আমার কমিটমেন্ট রক্ষা ও বাস্তবায়ন করতে চাই। মানবতার জননী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী কালীগঞ্জকে একটি স্মার্ট কালীগঞ্জ হিসেবে গড়তে চাই। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর