লোকসভা

ব্যুরো নিউজ, ১১ জানুয়ারি: আসন্ন লোকসভা উপলক্ষে বিজেপির ভারত বিকাশ সংকল্প যাত্রা

সামনেই ২০২৪- এর লোকসভা নির্বাচন। সেই নির্বাচনের আগেই নদীয়ায় শুরু হয়ে গেল বিজেপির ভারত বিকাশ সংকল্প যাত্রা। ভারত বিকাশ সংকল্প যাত্রা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্যোগ। কেন্দ্রীয় প্রকল্পগুলি রাজ্যের গ্রামাঞ্চলে ছড়িয়ে দিতে ও যে সমস্ত প্রকল্প সম্বন্ধে এখনো পর্যন্ত সাধারণ মানুষ অবগত নয়, সেই সমস্ত প্রকল্পের কথা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে কেন্দ্রের এই সংকল্প যাত্রা।

পুলিশের নামে সাইবার প্রতারণা | খোয়া গেল ৩৩ লক্ষ টাকা

ভারতবর্ষের কোনায় কোনায় যে আপামর গ্রামবাসীরা বসবাস করছে তারা কিভাবে কেন্দ্রীয় প্রকল্পগুলির আওতায় আসতে পারে ও বিভিন্ন আর্থিক সহায়তা পেতে পারেন তারই প্রচার করা হবে এই ভারত বিকাশ সংকল্প যাত্রার মধ্যে দিয়ে।

যেহেতু নদীয়ার ফুলিয়া বাংলায় রামায়ণের রচয়িতা কবি কৃত্তিবাস ওঝার জন্মভূমি, তাই কৃত্তিবাস উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে বুধবার বিকেলে রানাঘাট লোকসভা কেন্দ্রের বিভিন্ন গ্রামাঞ্চলে ট্যাবলো সহযোগে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পগুলির সুবিধা ও আরো যে সমস্ত প্রকল্প যা মানুষের কাছে অজানা সেগুলি সাধারণ মানুষকে জানাতে বিজেপির এই প্রচেষ্টা।

এই দিনের এই সংকল্প যাত্রায় উপস্থিত ছিলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ জগন্নাথ সরকার, কল্যাণী বিধানসভার বিধায়ক অম্বিকা রায় সহ নদীয়া জেলার একাধিক বিজেপি কর্মী ও সমর্থকেরা। নাম সংকীর্তন সহকারে বাইক র‍্যালি ও ট্যাবলো নিয়ে রানাঘাট লোকসভা কেন্দ্রের বিভিন্ন অঞ্চলে এই সংকল্প যাত্রার র‍্যালি পৌঁছে গিয়ে সাধারণ মানুষকে কেন্দ্রীয় প্রকল্পগুলির সমস্ত সুবিধা জানাবে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর