অবৈধ

ব্যুরো নিউজ, ২৭ জানুয়ারি: অবৈধ ভাবে কংগ্রেস নেতার পুকুর দখলের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে 

মালদহের হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের অন্তর্গত মহেন্দ্রপুর স্ট্যান্ড থেকে হরিশ্চন্দ্রপুর সদরের গোপাল কেডিয়া মোড় পর্যন্ত প্রধানমন্ত্রী সড়ক যোজনার আওতায় রাস্তা নির্মাণের কাজ হচ্ছে। সেই কাজে ঘটেছে বিপত্তি। মহেন্দ্রপুর স্ট্যান্ডে বিবাদে জড়িয়ে পড়েছে তৃণমূল ও কংগ্রেস।

শীর্ষ আদালতের হাইকোর্টের বিষয়ে স্থগিতাদেশ

মহেন্দ্রপুর অঞ্চল কংগ্রেসের সভাপতি তথা হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির ভূমি কর্মাধক্ষ্যের স্বামী আব্দুস শোভানের বিরুদ্ধে গায়ের জোরে রাস্তার কাজ আটকানোর অভিযোগ উঠেছে। তৃণমূলের অভিযোগ কাজ চলাকালীন ট্রাক্টর আটকে দিয়ে ট্রাক্টর চালককে মারতে উদ্যত হন তিনি। কাজে ব্যাঘাত ঘটানোর চেষ্টা করেন। পাল্টা  কংগ্রেসের অভিযোগ, নির্মীয়মান রাস্তার কাজের জন্য অবৈধ ভাবে কংগ্রেস নেতার পুকুরে মাটি ভরাট করে দখল করা হচ্ছে।

এতে রাস্তায় নেমে বিক্ষোভ করতে দেখা যায় তৃনমূল কর্মী সমর্থকদের। কংগ্রেস নেতা ও তার অনুগামীদের সঙ্গে তর্কাতর্কি ধস্তাধস্তি শুরু হয় তৃণমূল কর্মীদের। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। কংগ্রেস নেতার বক্তব্য, নিয়ম অনুযায়ী মাটি ভরাট হলে রাস্তার দুই ধারে হবে। কিন্তু এক্ষেত্রে শুধুমাত্র একদিকে হচ্ছিল। যার প্রতিবাদ করেন কংগ্রেস নেতা।তার জন্য তৃণমূল কর্মীরা তার উপর চড়াও হয়।

কংগ্রেস নেতার আরো অভিযোগ এই ভাবেই রাস্তার কাজে দুর্নীতি হচ্ছে। নিয়ম না মেনে অবৈধ ভাবে মাটি ভরাট হচ্ছে। অন্যদিকে তৃণমূল কর্মীদের দাবি উনার স্ত্রী ভূমি কর্মাধ্যক্ষ হওয়ার বলে উনি বিভিন্ন জায়গায় নিজের গায়ের জোর খাটাচ্ছেন। মাটিকাটার রয়েলিটি টাকার বিনিময়ে দিচ্ছেন। অভিযোগ ও পাল্টা অভিযোগ কে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এই নিয়ে এদিন চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর