yamal to ware messi's jercy 19

ব্যুরো নিউজ,১৭ জুলাই: আর্জেন্টিনিও তারকা ফুটবলার লিওনেল মেসির 19  নম্বর জার্সি পড়ে এবার বার্সেলোনার মাঠে নামবেন লামিনে ইয়ামাল। এই বার্সেলোনা দলে খেলেছিলেন মেসি। এখন তিনি রয়েছেন ইন্টার মায়ামি ক্লাবে। আমেরিকার এই ক্লাবে মেসি খেললেও কোপা আমেরিকা ফাইনালে গোড়ালিতে চোট পেয়ে মেসি ফাইনালের মাঝপথে বসে গিয়েছিলেন। তাতেই তার চোখ দিয়ে জল পড়েছিল পুরো ম্যাচ খেলতে না পারার জন্য।
যদিও সেই ম্যাচ ১-০ গোলে জিতে কাপ জিতেছে আর্জেন্টিনা।

ইয়ামালকে শৈশবে কোলে ছিলেন মেসি

টি-20 তে ক্যাপ্টেন সূর্য কুমার?

লামিনে ইয়ামাল গত মরশুমে বার্সেলোনার জুনিয়র টিমে খেলেছেন। এবার তিনি সিনিয়র টিমে যোগ দিয়েছেন। আগে খেলতেন 27 নম্বর জার্সি পড়ে। কিন্তু এবার মেসি না থাকায় ১৯ নম্বর জার্সি গায়ে উঠবে ইয়ামালের। নিঃসন্দেহে বলা যায় সর্বকনিষ্ঠ ফুটবলার হিসেবে ইয়ামাল ইউরো কাপ জিতিয়েছেন। তার অসামান্য পারফর্মেন্স দেখে মুগ্ধ হয়েছেন প্রবীণ তারকারা । প্রত্যেকেই প্রশংসা করেছেন একসময় যেই ইয়ামালকে শৈশবে কোলে ছিলেন মেসি, সেই ইয়ামাল এখন বিশ্ব ফুটবলের নয়া তারকা।

চড়চড়িয়ে বাড়ছে এই শেয়ার, টাকা কামাতে এক্ষুনি কিনে ফেলুন

বার্সেলোনার 19 নম্বর জার্সি মেসির পরে গায়ে দিয়েছেন আগুয়েরা, প্যাট্রিক ক্লুইভার। এখন দেখার 19 নম্বর জার্সি পড়ে মেসির যোগ্য উত্তরসূরী ইয়ামাল হতে পারেন কিনা। আপাতত মেসি ছুটি কাটালেও তিনি চোট সারিয়ে কবে মাঠে ফিরবেন তা নিয়ে যথেষ্ট প্রশ্ন রয়েছে। তবে মিয়ামির কোচ বেকহ্যাম প্রত্যাশা করেছেন মেসি শীঘ্রই সুস্থ হয়ে মাঠে নামবেন। মিয়ামির দুটো ম্যাচ রয়েছে টরন্টো ও শিকাগোর বিরুদ্ধে। সেই দুই ম্যাচে মেসি খেলবেন কিনা তা নিয়েও নিশ্চয়তা রয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর