Yamaha MT15

ব্যুরো নিউজ, ৯ এপ্রিল : নতুন আর্থিক বছর শুরু হওয়ার সাথে সাথে, ইন্ডিয়া ইয়ামাহা মোটর তার তিনটি প্রধান মডেলে নতুন রঙের স্কিম এবং গ্রাফিক্স চালু করেছে। কল অফ দ্য ব্লু ক্যাম্পেইনের একটি অংশ হিসাবে, ইয়ামাহা MT-15 V2, Fascino এবং Ray ZR প্যালেটে এই প্রাণবন্ত রং এবং ভিজ্যুয়াল আপডেটগুলি চালু করেছে, যদিও এতে কোন হার্ডওয়্যার ফিচারসের পরিবর্তন হয়নি।

সকল গ্রাহকদের জন্য দারুন খুশির খবর! Jeep Meridian এই মাসে 2.80 লক্ষ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে! দেখে নিন বিস্তারিত:

Advertisement of Hill 2 Ocean

নতুন কী কী রঙের মধ্যে পাবেন Yamaha MT15?

এখন MT-15 V2, Fascino এবং Ray ZR-তে নতুন রং যোগ করা হচ্ছে। এই তিনটি মডেলের প্রতিটিই ইয়ামাহা লাইনআপে প্রতি মাসে দেশীয় বাজারে শীর্ষ বিক্রি হওয়া মডেলগুলির মধ্যে রয়েছে। নতুন রঙের স্কিম এবং গ্রাফিক্স যুক্ত করা এই মডেলগুলি একদিকে যেমন আকর্ষণীয় অপরদিকে তেমনই নজরকাড়া। MT-15 মডেলটি V2 DLX ট্রিম ডার্ক ম্যাট ব্লু, মেটালিক ব্ল্যাক, আইস ফ্লুও ভারমিলিয়ন, রেসিং ব্লু-ইত্যাদি রঙগুলি ছাড়াও একটি নতুন সাইবার সবুজ রঙের মধ্যেও পাবেন গ্রাহকরা।

Yamaha MT15 এর ইঞ্জিন পাওয়ার ও দাম

এছাড়াও এই মডেলটিতে বেশ কিছু গ্রাফিকাল রিভিশনও যুক্ত করা হয়েছে। এটিতে একটি 155cc, লিকুইড কুলড ইঞ্জিন রয়েছে। যেটি 18 hp হর্স পাওয়ার এবং 4.10 Nm টর্ক পাওয়ার জেনারেট করে। এই স্ট্রিট ফাইটারটির দাম 1,72,700 টাকা (এক্স- শোরুম)।

Yamaha Ray ZR 125 Fi Hybrid নতুন কী কী রঙের মধ্যে পাবেন?

Yamaha Ray ZR 125 Fi Hybrid মডেলটি মেটালিক ব্ল্যাক, ম্যাট রেড, রেসিং ব্লু এবং ডার্ক ম্যাট ব্লু-এর রঙের স্কিমে সায়ান ব্লু যুক্ত করেছে যার দাম এখন ডিস্ক ভেরিয়েন্টের জন্য 91,430 টাকা। এবং ড্রাম ভেরিয়েন্টের (এক্স-শোরুম) জন্য 85,030 টাকা।

Yamaha Ray ZR 125 Fi Hybrid মডেলের স্পেসিফিকেশনস

এটিতে একটি 125cc, এয়ার কুলড, ফুয়েল ইনজেক্টেড ইঞ্জিন রয়েছে। সঙ্গে রয়েছে এলইডি ল্যাম্প, ওয়াই-কানেক্ট ব্লুটুথ সহ একটি ডিজিটাল মিটার কনসোল, স্বয়ংক্রিয় স্টার্ট/স্টপ ফিচার এবং স্মার্ট মোটর জেনারেটর।

Yamaha Fascino 125 Fi Hybrid নতুন কী কী রঙের মধ্যে পাবেন?

কোম্পানির পোর্টফোলিওতে ইয়ামাহার নতুন কালার স্কিমের সাথে আপডেট করা আরেকটি বাইক হল ফ্যাসিনো 125 ফাই হাইব্রিড। এর ডিস্ক এবং ড্রাম ভেরিয়েন্টগুলি ম্যাট কপার, মেটালিক হোয়াইট এবং সায়ান ব্লু, সিলভার কালার স্কিমগুলি পাবেন। তবে এর আগের ডার্ক ম্যাট ব্লু, কুল ব্লু মেটালিক এবং ভিভিড রেড কালারগুলিও পাবেন।

Yamaha Fascino 125 Fi Hybrid এর ইঞ্জিন পারফরম্যান্স এবং দাম

এতে একটি 125 cc এয়ার-কুলড ইঞ্জিন পাবেন। যেটি 6,500 rpm-এ 8.2 hp হর্স পাওয়ার এবং 68.75 kmpl মাইলেজ দেয়। এর ড্রাম এবং ডিস্ক ভেরিয়েন্টের দাম যথাক্রমে 91,130 টাকা এবং 79,900 টাকা (এক্স-শোরুম)।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর