What to give on Valentine's Day

লাবনী চৌধুরী, ৯ ফেব্রুয়ারি: সামনেই ভ্যালেনটাইন’স ডে। তবে তার আগে পকেটে টান? ভাবছেন অল্প বাজেটে মনের মানুষটিকে কি উপহার দেবেন? তবে আর চিন্তা কি! রইল আপনার জন্য এই প্রতিবেদনটি।

Here are the tips

দামে কম মানে ভালো!

গোটা একটা সপ্তাহজুড়ে ভালবাসা উদযাপন। আর তার পরেই প্রেমের সেই দিনটি। তবে মনের মানুষটিকে কি দেবেন সেই নিয়েই যত চিন্তা। কোন উপহারটি দিলে তার সব থেকে বেশি পছন্দ হবে সেই ভাবনাতেই কাটছে দিন। তার মধ্যে মরার ওপর খাঁড়ার ঘা যদি হয় সীমিত বাজেট।

কেন পালন করা হয় ভ্যালেন্টাইন’স ডে?

তবে একটা কথা খুব প্রচলিত আছে, কম পয়সায় পুষ্টিকর খাদ্য! কোন পুষ্টিতে আপনার মনের মানুষের হবে সন্তুষ্টি তা নিয়েই রইল হরেক টিপস।

সব সময় যে দামি দামি উপহার দিতে হবে তবেই ভালবাসা টিকবে এমন কোনও মানে নেই। ছোট্ট একটা উপহারও সর্ম্পক মধুর করে তুলতে পারে। আর তাতে ফুল, চকলেটের জুরি মেলা ভার। কি ভাবছেন? বেকার ফুল, চকলেটের আইডিয়া দিয়ে আপনার আবেগ, সময় দুটোই নষ্ট করছি? এই সারপ্রাইস প্ল্যান তো আপনার নখদর্পণেই।

তবে শুধুমাত্র বাজেট কম বলে পছন্দ হবে না জেনেও উল্টোপাল্টা উপহার দেওয়ার কোনও মানেই নেই। তাই সামর্থের মধ্যেই আপনার জন্য রইল সেরার সেরা কিছু উপহারের তালিকা।

What to give on Valentine's Day

এবছরের ট্রেন্ডে যদি গা ভাসাতে চান তবে, কাপল টি-শার্ট দিতে পারেন, আর ভালোবাসার দিনে সদ্য উপহার পাওয়া সেই কাপল টি-শার্ট পরে একটুখানি ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট না হলে কি জমে! এছাড়াও ছোট ছোট কাপল শো-পিস, লাইট দেওয়া লাভ শো পিস, লাইট দেওয়া ফটো ফ্রেম দেওয়াই যায়।

এমনকি উপহার হিসাবে ব্লুতুথ সাউন্ড সিস্টেম বা ব্লুতুথ হেডফোন দিতেই পারেন যা প্রেমিক বা প্রেমিকা দুজনেই ব্যবহার করতে পারবেন। এছাড়াও স্মার্ট ওয়াচ তো আজকালের ট্রেন্ড। তাই এবার না হয় একটু ট্রেন্ডে গা ভাসালেনই। তবে বড্ড কাজের এই ঘড়ির নয়া প্রযুক্তি। সময় দেখতে তো বটেই, তা ছাড়াও দিনের নানান কাজ কর্মের হিসাব জানতে স্মার্ট ওয়াচকে কেউ আর একপ্রকার হাত ছাড়া করেনই না।

এছাড়াও আপনার প্রেমিকাকে দিতে পারেন, হেয়ার ড্রয়ার। নিত্যদিনের ব্যবহারের জন্য অত্যন্ত কাজের জিনিস এটি। তাছাড়া সানগ্লাস, ডিজাইনার ছাতা, হ্যান্ড ব্যগ, লেডিজ পার্স, হাতঘড়ি, সুগন্ধি, গয়নার বাক্স বা পছন্দের কোনও জুয়েলারি।

তবে যে শুধু ছেলেরাই তাদের ভালোবাসার মানুষকে উপহার দেন এমনটা নয়। আজকালের মেয়েরাও যুগের সাথে তাল মিলিয়ে চলছে। সেক্ষেত্রে নিজের বয়ফ্রেন্ড বা স্বামীকে দেওয়ার জন্য একবার চোখ বুলিয়ে নিতেই পারেন এই উপহারগুলির দিকে। মানিব্যাগ, সুগন্ধি, গাড়ি বা বাইকের জন্য চাবির রিং, শেভিং কিটস, হাতঘড়ি, বেল্ট, শার্ট বা টি-শার্ট, জিন্স বা ট্রাউজার, ব্যাগপ্যাক। যদি আপনার মনের মানুষ বই পড়তে ভালোবাসে তবে দিতেই পারেন তার পছন্দের লেখকের যে কোনও বই। আবার যদি আপনার মানুষটি জিমফ্রিক হয়। তবে জিম কিটও কিন্তু মন্দ উপহার নয়। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর