Weather Forecast

ব্যুরো নিউজ, ২৯ ফেব্রুয়ারি: বসন্ত পরতে না পরতেই বঙ্গ থেকে উধাও শীত। এর মধ্যেও কিন্তু ক্রমেই আবহাওয়া নিজের মুড সুইং করছে। কখনো বৃষ্টি তো কখনো ভ্যাপসা গরমে রীতিমতো অতিষ্ঠ বঙ্গবাসীর জীবন। দিনে অনুভূত হচ্ছে গরম। আর ভোর রাতে হিমেল হাওয়ার শিরশিরানি টের পাওয়া যাচ্ছে। তবে, তাপমাত্রার পারদ কিন্তু ক্রমশ ঊর্ধ্বমুখী হয়েই চলেছে।

লোহার খনিতে ধস | মৃত বাংলার ৩ শ্রমিক

আজ কেমন থাকবে বঙ্গের আবহাওয়া?  

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আজ দঃ বঙ্গে বৃষ্টিপাতের কোন সম্ভাবনা নেই। ফলে উঃ ২৪ পরগনা, দঃ ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, হুগলী, বীরভূম, মুর্শিদাবাদ, নদীয়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, পুরুলিয়া, ঝাড়গ্রাম, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া আবহাওয়া থাকবে যথেষ্ট শুষ্ক।  
today's weather

আজ শহর কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩০.১ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি কম ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২১ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি বেশি। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বাধিক থাকবে ৮৯ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৪৬ শতাংশ।

Advertisement of Hill 2 Ocean

আজ উঃ বঙ্গেও বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, কালিম্পঙ, উঃ দিনাজপুর, দঃ দিনাজপুর ও মালদায় আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টি হওয়ার কোন সম্ভাবনা নেই। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর