Wanindu Hasrang will not play IPL

পুস্পিতা বড়াল, ৩০ মার্চ: সানরাইজার্স হায়দরাবাদ শ্রীলঙ্কার স্পিনার ওয়ানিন্দু হাসরঙ্গকে কিনেছিল। কিন্তু তিনি এখনও যোগ দেননি দলে। সূত্রের খবরে জানা গিয়েছে, তিনি দুবাই যাচ্ছেন। কিন্তু দল এখনও জানে না যে, তিনি কবে ভারতে আসবেন।হাসরঙ্গের চোট লেগেছিল বাংলাদেশের বিরুদ্ধে খেলতে গিয়ে। চোট লাগে তাঁর গোড়ালিতে। যা সারেনি এখনও।

তিনি দুবাই যাচ্ছেন চিকিৎসার জন্য

Advertisement of Hill 2 Ocean

তিনি দুবাই যাচ্ছেন চিকিৎসার জন্য। সেখানে তিনি সুস্থ হয়ে উঠলেও অনিশ্চয়তা রয়েছে, যে আদৌ তিনি আইপিএল খেলতে পারবেন কি না। টেস্ট সিরিজ় চলছে বাংলাদেশের বিরুদ্ধে। হাসরঙ্গও সেই দলে রয়েছেন । যদিও তিনি শাস্তি পেয়েছিলেন বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে খারাপ ব্যবহারের জন্য। ফলে তিনি খেলতে পারবেন না দু’টি টেস্টে। হাসরঙ্গ ছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে। আরসিবি তাঁকে কিনেছিল ১০ কোটি ৭৫ লক্ষ টাকা দিয়ে। কিন্তু বিরাট কোহলির দল এ বারের নিলামের আগে তাঁকে ছেড়ে দেয়। হায়দরাবাদ দেড় কোটি টাকা দিয়ে কিনে নেয় হাসরঙ্গকে।

ফুটবল ফেডারেশনের কর্তার বিরুদ্ধে মহিলা ফুটবলারদের যৌন হেনস্থার অভিযোগ

এই প্রসঙ্গে হাসরঙ্গের ম্যানেজার বলেন, “হয়তো কয়েক দিনের মধ্যে আইপিএলে যোগ দেবে। দেরিও হতে পারে। তবে এটা আমি নিশ্চিত করে বলতে পারি যে, হাসরঙ্গ আইপিএল খেলবেই। টাকা কম পাবে বলে খেলবে না এমন নয়। টাকার জন্য খেলার চিন্তা থাকলে ও নিজের বেস প্রাইস ২ কোটি রাখত। হাসরঙ্গ শ্রীলঙ্কার টেস্ট দলের অংশ। নির্বাসন থাকায় খেলতে পারবে না। তা ছাড়াও গোড়ালির চোট সারাতে হবে ওকে। না হলে খেলতে পারবে না।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর