viral-video-yoga-indelhi-metre-

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর :নেটপ্রভাবীদের মধ্যে ভাইরাল হওয়ার জন্য দিল্লি মেট্রো সবসময় আকর্ষণের কেন্দ্রবিন্দু। কেউ মেট্রোয় উদ্দাম নাচেন, কেউ স্বল্প পোশাকে বিতর্ক সৃষ্টি করেন, আবার কেউ বা সামাজিক মাধ্যমে মেট্রোর কামরায় যোগব্যায়াম করে হইচই ফেলে দেন। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক যুবক মেট্রোর মেঝেতে আসনের ভঙ্গিমায় বসে রয়েছেন এবং কিছুক্ষণের জন্য একটি লোহার দণ্ড ধরে শূন্যে ভেসে আছেন।(যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি ইভিএম নিউজ)। 

হজমের সমস্যা দূর করতে ঘরোয়া চায়ে চুমুক দিলেই উপকার মিলবে

শূন্যে ভেসে যুবক

দিল্লি মেট্রোতে তরুণীর উদ্দাম নাচ: ভাইরাল ভিডিওর মাঝে সহযাত্রীদের উদ্বেগ

এই ভিডিওটি একটি যোগশিক্ষা সংস্থার পক্ষ থেকে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়, যা প্রকাশিত হওয়ার পর মাত্র কয়েকদিনের মধ্যে ৭০ লক্ষ বার দেখা হয়েছে এবং প্রায় ২০ লাখ ব্যবহারকারী লাইক করেছেন। ভিডিওটি নিয়ে সমাজমাধ্যমে অনেক আলোচনা ও বিতর্কের সৃষ্টি হয়েছে। অনেকের ধারণা, ভিডিওটি ‘রিভার্স মোড’-এ তৈরি করা হয়েছে, যার ফলে দর্শকদের প্রতারিত করা হচ্ছে।

হাসপাতালে নবজাতক চুরি! বেগুসরাইয়ের ভাইরাল ভিডিও হইচই

মন্তব্যবাক্সে নানা প্রতিক্রিয়া জমা পড়েছে। কেউ বলেছেন, যুবকের এই কৌশল আসলে উপরে থেকে নিচে নেমে আসা, কিন্তু এর ফলে উল্টো ধারণা তৈরি হচ্ছে। অনেক ব্যবহারকারী হাসির ইমোজি দিয়ে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন, আবার কেউ কেউ দিল্লি মেট্রোর অপব্যবহার নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

সাপের সাথে জন্মদিন উদযাপন করলেন ব্রুয়ার,ভাইরাল ভিডিও 

সমাজমাধ্যম ব্যবহারকারীরা মেট্রোয় এই ধরনের আচরণ প্রতিরোধ করার জন্য রেল কর্তৃপক্ষকে ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছেন। এই ভিডিওটি যেমন ভাইরাল হয়েছে, তেমনই এটি দিল্লি মেট্রোর নিরাপত্তা এবং শৃঙ্খলার প্রশ্নেও গুরুত্বপূর্ণ আলোচনা শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর