Vaibhav Pandya arrested in financial fraud
ব্যুরো নিউজ, ১১ এপ্রিল:  দুই ভাইই এখন IPL নিয়ে ব্যস্ত। কিন্তু তার মাঝেই বড় ধাক্কা। আর্থিক প্রতারণায় গ্রেপ্তার ভাই বৈভব পান্ডিয়া। 

চলতি IPL মরশুমে  মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে খেলছেন হার্দিক পান্ডিয়া। লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলছেন ক্রুণাল পান্ডিয়া। এই দুই ফ্র্যাঞ্চাইজিকে জেতাতে ব্যস্ত পান্ডিয়া ব্রাদার্স। আর সেই সময়েই দুই ভাইয়ের কোটি টাকার প্রতারণার অভিযোগ তাঁদেরই ভাই বৈভব পান্ডিয়ার বিরুদ্ধে। আর এই অভিযোগে গ্রেফতার সৎ ভাই বৈভব পান্ডিয়া। 
তবে কি লখনউ সুপার জায়েন্টসে যোগ দিচ্ছেন রোহিত শর্মা? গুঞ্জন তুঙ্গে
Advertisement of Hill 2 Ocean
 হার্দিক ও ক্রুণালের ৪.৩ কোটি টাকার প্রতারণা করার অভিযোগ সৎ ভাই বৈভব পান্ডিয়ার বিরুদ্ধে। ২০২১ সালে তিন ভাই যৌথভাবে পলিমারের ব্যবসা শুরু করেন। সেখানে হার্দিক ও ক্রুণাল দুজনেই ব্যবসায় ৪০ শতাংশ বিনিয়োগ করেন। আর বৈভব  ২০ শতাংশ  বিনিয়োগ করে। আর সেই চুক্তি মতই লাভের টাকাও নিজেদের মধ্যে বণ্টন হওয়ার কথা হয়। কিন্তু সেই চুক্তি ভেঙে বৈভব নিজের আলাদা কোম্পানি খোলেন। আর সে বিষয়ে  হার্দিক ও ক্রুণালকে কিছুই জানাননি বৈভব। এমনকি তার ২০  শতাংশ শেয়ার ৩৩.৩ শতাংশ হয়। এমনকি তাদের তিন জনের বিনিয়োগের কোম্পানির থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়েছে বৈভব। এমনই অভিযোগ ওঠে  বৈভব পান্ডিয়ার বিরুদ্ধে।


 তবে গোটা বিষয়টি বৈভবের কাছ থেকে জানতে চাইলে উল্টে  হার্দিক ও ক্রুণালকে  হুমকি দিতে থাকে বৈভব। এরপরই হার্দিক ও ক্রুণাল তাঁদের সৎ ভাই বৈভবের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেন। এই অভিযোগের ভিত্তিতে বৈভবকে  গ্রেফতার করে মুম্বই পুলিশ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর