Uluberia municipality got back millions of rupees disappearing from the bank!

পুস্পিতা বড়াল, ২১ মার্চ: আধিকারিকদের সই নকল করে এবং চেক জাল করে প্রতারকরা প্রায় ১৪ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নিয়েছিলেন উলুবেড়িয়ার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক থেকে। ওই ব্যাঙ্ক উত্তরপ্রেদেশের বিভিন্ন জায়গা থেকে হাতিয়ে নেওয়া সেই টাকা সুদ সহ উলুবেড়িয়া পুরসভাকে ফেরত দিল গত বছর নভেম্বর মাসে। ইতিমধ্যেই সংশ্লিষ্ট ব্যাঙ্কের উলুবেড়িয়া পুরসভার অ্যাকাউন্টে জমা পড়েছে ওই টাকা।

প্রচারে নেমে অধিরের গড় থেকেই অধিরকে চ্যালেঞ্জ ইউসুফ পাঠানের

Advertisement of Hill 2 Ocean

উলুবেড়িয়া পুরসভার এক্সিকিউটিভ অফিসার রজত মজুমদার বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথা জানান। তিনি বলেন, “গত ২৯ নভেম্বর জালিয়াতির বিষয়টি জানার পরেই পুরসভার পক্ষ থেকে লালবাজার সাইবার ক্রাইমে অভিযোগ জানানো হয়। পাশাপাশি কেন্দ্রীয় অর্থমন্ত্রীর দফতরে এই বিষয়ে লিখিত অভিযোগ জানানো হয়। এরপর মঙ্গলবার উলুবেড়িয়ার যে ব্যাঙ্কে ওই ঘটনা ঘটেছিল সেই ব্যাঙ্ক কর্তৃপক্ষ ফেরত দেয় টাকা।”

দেবের সিনেমা থেকে হঠাৎ কেন সরে দাঁড়ালেন বনি?

সুদ সমেত টাকা ফেরত দেওয়া হয়েছে রিজার্ভ ব্যাঙ্কের ওম্বুডসম্যান নিয়ম অনুযায়ী। তিনি আরও বলেন, “এই টাকা ফেরত দেওয়া হয়েছে তিন মাসের মধ্যে।” উলুবেড়িয়া পুরসভার চেয়ারম্যান অভয় দাস এই বিষয়ে জানান, “ব্যাঙ্ক কর্তৃপক্ষ হাতিয়ে নেওয়া ১৪ লাখ ৬৯ হাজার ৯৭৭ টাকার সঙ্গে সুদ বাবদ ২৭ হাজার ৮২৫ টাকা সহ মোট ১৪ লাখ ৯৭ হাজার ৮০২ টাকা পুরসভার ওই অ্যাকাউন্টে জমা দিয়েছেন।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর