Tripura Chief Minister came to Malda for election campaign

ব্যুরো নিউজ, ৯ মার্চ: দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের প্রার্থীর হয়ে প্রচার শুরু করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী।

শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে চলছে দেওয়াল লিখন

অভিনন্দন জ্ঞাপনের জন্য মোদীকে ধন্যবাদ জানালেন শাহবাজ শরিফ

লোকসভা নির্বাচনের প্রচারে মালদায় এলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। মালদায় দ্বিতীয় দিনের নির্বাচনী প্রচারে দেওয়াল লিখন কর্মসূচি করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। সঙ্গে ছিল জেলা বিজেপি নেতৃত্ব। শুক্রবার সকাল থেকে ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে নিয়ে বিভিন্ন এলাকায় দলীয় প্রচারের কর্মসূচি গ্রহণ করে বিজেপির জেলা নেতৃত্ব। এদিন ইংরেজবাজার শহরের কুড়ি নম্বর ওয়ার্ডে গির্জা মোড়ে দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে দেওয়াল লিখন কর্মসূচিতে অংশ নেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। প্রার্থীর শ্রী রূপা মিত্র চৌধুরীকে সঙ্গে নিয়ে পদ্মফুল এঁকে দক্ষিণ মালদার প্রচারের সূচনা করেন তিনি।

Advertisement of Hill 2 Ocean
পাশাপাশি এদিন শিবরাত্রি উপলক্ষে ইংরেজবাজার পুরসভার ঝলঝলিয়া এলাকার একটি শিব মন্দিরে পুজো দেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। পুজো দেওয়ার পর ওই এলাকাতেই কয়েকজন দুঃস্থ মানুষের বাড়িতে গিয়ে কথা বলেন মানিক সাহা। পরে বিজেপির জেলা নেতৃত্ব ও বিভিন্ন স্তরের কর্মী সমর্থকদের নিয়ে সভা করেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীকে সঙ্গে পেয়ে বিশেষ উৎসাহ দেখা যায় কর্মী সমর্থকদের মধ্যে। ত্রিপুরার মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন আসন্ন লোকসভা নির্বাচনে দক্ষিণ মালদার বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী, ইংরেজবাজার পুরসভার বিজেপি দলের কাউন্সিলর সুতপা মুখার্জি, দক্ষিণ মালদার বিজেপির সাংগঠনিক সভাপতি পার্থসরথি ঘোষ-সহ দলের জেলা নেতৃত্ব।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা বলেন, আমি পার্টির নির্দেশে এখানে এসেছি। মোদিজীর আমাদের অভিভাবক। উনি বলেছেন ৩৭০ টা আসন পাবেন। আমি মনে করি এর চেয়েও বেশি আমরা আসন পাব। এনডিএ জোট এখন ৪০০ আসনের উপরে রয়েছে। বাংলায় ১৮টির মত আসন আমরা পেয়েছিলাম। এবার এর থেকেও বেশি আসন হবে বলে তিনি আশাবাদী। পাশাপাশি মানুষের উচ্ছাস দেখে তিনি অভিভূত।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর