the junior doctors' movement and the fraud alert

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর:আরজি কর কাণ্ডের প্রেক্ষিতে জুনিয়র ডাক্তারদের আন্দোলন ক্রমশ গণ আন্দোলনের রূপ নিচ্ছে। পশ্চিমবঙ্গের নানা স্থানে চলছে এই আন্দোলন, যা মানুষের মনে ব্যাপক প্রভাব ফেলছে। মঙ্গলবার ছিল সুপ্রিম কোর্টে এই মামলার শুনানি। এই শুনানি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘুরপাক খেতে দেখা গেছে, যেখানে দাবি করা হয়েছে যে জুনিয়র ডাক্তাররা আন্দোলনের জন্য অর্থ সাহায্য চাইছেন।

শুভেন্দু অধিকারীর তীব্র অভিযোগ: মমতার প্রশাসন নিয়ে প্রশ্ন

প্রতারণার ফাঁদ

তবে, “ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডক্টর্স ফ্রন্ট” সাফ জানিয়েছে যে, তারা এমন কোনো সাহায্যের আবেদন করেনি। জুনিয়র ডাক্তাররা স্পষ্টভাবে বলেছেন, “এই আন্দোলনের খরচ আমরা নিজেরাই বহন করছি।” পোস্টটি একটি প্রতারণার ফাঁদ হিসেবে চিহ্নিত করেছেন তারা।আন্দোলনকারী ডাক্তাররা জানিয়েছেন, “যদি কখনও আমাদের আর্থিক সাহায্যের প্রয়োজন হয়, তবে তা আমাদের অফিসিয়াল পেজে জানানো হবে।” তারা আরও সতর্ক করেছেন, “এ ধরনের ভুয়ো পোস্টে টাকা পাঠাবেন না।”

শুভেন্দু অধিকারীর আক্রমণ: নতুন পুলিশ কমিশনারকে নিয়ে অভিযোগ

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়ানো এই বিভ্রান্তিকর তথ্যের প্রেক্ষিতে আন্দোলনকারীরা পরিষ্কার করেছেন যে তারা নিজেদের খরচে আন্দোলন চালিয়ে যাচ্ছেন। এদিন সুপ্রিম কোর্টে আইনজীবী ইন্দিরা জয়সিং জুনিয়র ডাক্তারদের পক্ষে সওয়াল করেন এবং সিবিআইয়ের একটি স্ট্যাটাস রিপোর্টও পেশ করা হয়, যা তদন্তের গতিপ্রকৃতি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করে।জুনিয়র ডাক্তারদের এই সতর্কতা এবং তথ্য জানানো সামাজিক মাধ্যমের প্রেক্ষাপটে গুরুত্বপূর্ণ। এটি স্পষ্ট করে দেয় যে, জনসাধারণের কাছে নির্ভরযোগ্য তথ্য পৌঁছে দেওয়া কতটা জরুরি। আন্দোলনটি যে মানুষের সমর্থন পাচ্ছে, তা এই সতর্কতা থেকেই বোঝা যাচ্ছে।এই পরিস্থিতিতে, চিকিৎসকরা আবারও জানিয়ে দিয়েছেন যে তারা নিজেদের সামর্থ্যে আন্দোলন চালিয়ে যাবেন, এবং জনগণের সহানুভূতির ওপরই তাদের আস্থা রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর