The bungalow was demolished

ব্যুরো নিউজ, ৩ মার্চ:  সখের- সাধের- স্বপ্নের বাংলো। সেই স্বপ্ন বাস্তবায়িত করতে, করতে হয়েছে কতোই না মেহেনত! যা তৈরি করতে খরচ হয়েছে ৬০-৭০ লাখ নয়, টাকার সেই অঙ্কটা কোটিতে। প্রায় ৪০০ কোটি টাকা দিয়ে ১০ একর জমির উপরে তৈরি সেই বাংলো। কিন্তু আজ সাধ-সখ-স্বপ্ন সবই বিফলে। স্বপ্নের সেই বাংলো আজ আর নেই, তা মিশে গেছে স্বপ্নেই।

আজ মুখোমুখি ED-CID

এই বিলাসবহুল বাংলো বাড়িটি প্রয়াত মদের ব্য়বসায়ী পন্টি চাডার। জানা গিয়েছে, মদ বেঁচে কালো টাকায়, অবৈধভাবে ওই ব্যবসায়ী তৈরি করেছেলেন ওই পাহাড় প্রমান বাংলো। প্রশাসনের তরফে জানানো হয়েছে, বেআইনিভাবে তৈরি এই বিলাসবহুল বাংলো। বেআইনিভাবে জবরদখল করা জমির ওপর এটি বেআইনি নির্মাণ। তাই এই বাংলো ভেঙে জমি উদ্ধার করা হবে।

গড়তে লেগেছিল কতোই না সময়। কিন্তু ভাঙটে মোটে দু’দিন। মাত্র দুইদিনেই সেই ফার্মহাউসটি মিশিয়ে গেল মাটিতে। ছত্তরপুরে মদের ব্যবসায়ীর ফার্মহাউস ভেঙে গুড়িয়ে দিল দিল্লি ডেভেলপমেন্ট অথারিটি। দিল্লি ডেভেলপমেন্ট অথারিটি (ডিডিএ)-র তরফে জানানো হয়েছে, শুক্র ও শনিবার দিন ছত্তরপুরের ওই বেআইনি ফার্মহাউসটি ভেঙে দেওয়া হয়েছে।

Advertisement of Hill 2 Ocean

জানা গিয়েছে, ছত্তরপুরে ১০ একর জমির উপরে তৈরি ওই ফার্মহাউস। যার দাম ৪০০ কোটি টাকা। আর তা ভেঙেই শুক্রবার ৫ একর জমি উদ্ধার কড়া হয়। এরপর শনিবার বাগানবাড়ি ভেঙে বাকি ৫ একর জমি উদ্ধার করা হয়।

বেআইনি নির্মাণের বিরুদ্ধে উত্তর-পূর্ব দিল্লির একাধিক জায়গা অভিযান চালায় দিল্লি ডেভেলপমেন্ট অথারিটি। ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় একাধিক জায়গায় বেআইনি বাংলো, বাড়ি থেকে শুরু করে শোরুমও।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর