teacher-dead-in-road-accident

ব্যুরো নিউজ, ২৩ ফেব্রুয়ারি: বৃহস্পতিবার দিল্লির পুরনো সীমাপুরী এলাকার এক সরকারি স্কুলের একটি ঘর থেকে উদ্ধার হয়েছে এক শিক্ষকের মৃতদেহ। জানা গিয়েছে, স্কুলের মধ্যেই আত্মঘাতী হয়েছেন তিনি।

ট্রেলারের চাকার নীচে পিষে মৃত্যু হলো একরত্তির

স্কুল থেকে থানায় ফোন করে বিষয়টি জানানো হলে ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছায়। মৃতের ব্যাগ থেকে তাঁরা তিন পাতার একটি সুইসাইড নোট উদ্ধার করে। তাতেই তিনি তার এই চূড়ান্ত সিদ্ধান্তের কথা উল্লেখ করেছেন।

দিল্লিতে আত্মঘাতী শিক্ষক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই শিক্ষকের নাম আশুতোষ। তিনি গাজ়িয়াবাদের শালিমার গার্ডেন এলাকায় থাকতেন।

Dead body

তিনি দিল্লির পুরনো সীমাপুরী এলাকার গভর্নমেন্ট বয়েজ সিনিয়র সেকেন্ডারি স্কুলের শিক্ষক ছিলেন। সুইসাইড নোটে তার মৃত্যুর কারণ হিসেবে তিনি জানান, দীর্ঘদিন ধরে তিনি আর্থিক সমস্যায় ভুগছেন। তাই তিনি এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন। তার মৃত্যুর জন্য তিনি নিজে দায়ি। পুলিশ ওই সুইসাইড নোটের সত্যতা খতিয়ে দেখছে। যাচাই করা হচ্ছে হাতের লেখাও।

Advertisement of Hill 2 Ocean

ইতিমধ্যেই, আশুতোষের দেহ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে শুরু হয়েছে তল্লাশি। স্কুল কর্তৃপক্ষ সহ আশুতোষের বাড়ির লোকেদেরও পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। আশুতোষের মৃত্যু নিছক আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোন কারণ আছে পুলিশের তরফে তা খতিয়ে দেখা হচ্ছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর