Shuvendu Adhikari

ব্যুরো নিউজ, ১৩ জুন : নির্বাচন মিটে গেলেও জারি রয়েছে ভোট পরবর্তী হিংসা। কোথাও খুন, আবার কোথাও ঘরবাড়ি থেকে দোকান ভাঙচুরের অভিযোগ উঠে এসেছে। আর প্রতিক্ষেত্রেই শিকার হয়েছেন বিজেপির কর্মী সমর্থকরা। নিশানায় শাসক দল। একুশের বিধানসভা হোক বা ২৩ এর পঞ্চায়েত নির্বাচন কিংবা সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনের পর রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে এই চিত্রটাই দেখা গিয়েছে। আর এবার এই নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তার দাবি ভোট পরবর্তী হিংসার ধরন এখন বদলেছে, তৃণমূলও স্ট্র্যাটেজি বদলেছে।

আধার কার্ডের এই বড় আপডেটটার সম্পর্কে জানা আছে তো? রেশন পেতে চাইলে আজই এই আপডেট সম্পর্কে জেনে নিন

বিস্ফোরক অভিযোগ শুভেন্দু অধিকারীর

‘প্রচুর জায়গা থেকে অভিযোগ এসেছে। হুমকি আসছে বাহিনী গেলে মৃত্যু মিছিল হবে। বাহিনী রাজ্যে থাকতেই ৮ থেকে ১০টা অভিযোগ এসেছে। আমাদর দেওয়া ইমেলেও হাজার অভিযোগ হয়েছে। আড়াই হাজার মানুষ যাঁরা ঘরছাড়া তাঁদের পাশে নিজে দাঁড়িয়েছি। আর কোর্ট ২১ জুন পর্যন্ত বাহিনী থাকার নির্দেশ দিয়েছে।’ বলে জানান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

BJP Helpline

তৃণমূলের ভোট পরবর্তী হিংসার স্ট্র্যাটেজি বদল প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, ‘এবারের কায়দা অন্যরকম। ২১ এ ৫৭ জনের মৃত্যু হয়েছিল। এবারে মৃত্যু কম। আহত প্রচুর। বাজার দোকান বন্ধ রাখা হয়েছে।’ তার দাবি, বিজেপি চাইছে কেন্দ্রীয় বাহিনী থাকুক, শাসক দলের বিরুদ্ধে যে অভিযোগ করছে তার উপযুক্ত ব্যবস্থা নেওয়া হোক।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর