sunday rashifal

ব্যুরো নিউজ, ১৫ এপ্রিল:কেমন কাটবে আপনার আজকের দিনটি?

রাশি ফল: পয়লা বৈশাখে খুলতে চলেছে এই ৫ রাশির ভাগ্য! জেনে নিন আপনারটিও

বৃশ্চিক রাশি :

আপনার আজকের দিন ভাল কাটবে। চাকরিতে উন্নতির সম্ভাবনা। পরিশ্রমের সুফল পাবেন। পদোন্নতি হতে পারে। ব্যবসা মধ্যম চলবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। বাড়িতে আসতে পারে অতিথি। চোখের সমস্যায় ভুগতে পারেন। ফলে কম্পিউটারে কাজ করার সময় সতর্ক থাকুন।

কন্যা রাশি :

চাকরিক্ষেত্রে বদলির সম্ভাবনা। তবে বাড়তে পারে বেতন। আর্থিক স্থিতি ভাল হতে পারে আজ। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভাল নাও কাটতে পারে। ফলে বিনিয়োগ ভেবেচিন্তে করবেন। বিশেষজ্ঞর পরামর্শ নিন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। চোট-আঘাত লাগতে পারে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে।

সিংহ রাশি :

চাকরি যাঁরা করেন, আপনার দফতরে কোনও সহকর্মীর সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়তে পারেন। তাই বাদ-বিবাদে না যাওয়াই ভাল। সমস্যায় ফেলতে পারে কেউ কেউ। টাকাপয়সাও বেশি খরচ হতে পারে। তাই একটু সাবধান থাকাই শ্রেয়। বন্ধুদের সঙ্গে বাইরে আনন্দ করুন কিন্তু সময় সম্পর্কে সচেতন হয়ে। আচমকা ধনাগম হতে পারে। স্বাস্থ্যের ব্যাপারে নজর রাখুন। ছোটখাটো রোগজ্বালা ব্যতিব্যস্ত করতে পারে।

কর্কট রাশি :

চাকরিক্ষেত্রে বদলির সম্ভাবনা। রাগ নিয়ন্ত্রণে রাখুন। সহকর্মীদের উপর নারাজ, এটা যেন মনে না হয়। না হলে অফিসে কোনও কারণে সমস্যায় পড়তে হতে পারে। আর্থিক লাভ হতে পারে। ফলে মনে থাকবে শান্তি। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভাল নাও হতে পারে। সামগ্রী বিক্রি হতে পারে কম। ফলে আর্থিক ঝুঁকির একটা সম্ভাবনা থেকে যায়। প্রতিবেশী ও আত্মীয়দের সঙ্গে ঝগড়া থেকে বিরত থাকুন।

মিথুন রাশি:

চাকরি যাঁরা করেন, চূড়ান্ত ব্যস্ততায় কাটবে তাঁদের। ক্লান্তিবোধ করতে পারেন। পরিবারে কারো সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন আজ। কথা বলার আগে দশবার ভাবুন। তবে পরিশ্রম বেশি করতে হবে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। ভাল কাটবে প্রেমজীবন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর