Kangana Ranaut 

ব্যুরো নিউজ, ২৭ মার্চ: কঙ্গনা রানাউত সম্পর্কে কুরুচিকর মন্তব্য করার অভিযোগ উঠেছে কংগ্রেস নেত্রীর বিরুদ্ধে। আর তার জেরেই সুপ্রিয়া শ্রীনেতকে শোকজ করল নির্বাচন কমিশন।

মমতাকে কুরুচিকর মন্তব্যের জেরে শো কজ দিলীপ

Advertisement of Hill 2 Ocean

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুমন্তব্য করতে শোনা যায় দিলীপ ঘোষকে। দুর্গাপুরে প্রচারে গিয়ে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বেশ কিছু বিতর্কিত মন্তব্য করেন। আর দিলীপ ঘোষের সেই মন্তব্যের প্রতিবাদ জানিয়ে গর্জে উঠল তৃণমূল কংগ্রেস। আর তা নিয়েই কড়া পদক্ষেপ নেয় নির্বাচন কমিশন। বুধবারই CEO অফিসে অভিযোগ জানায় তৃণমূলের প্রতিনিধি দল। এরপরই দিলীপ ঘোষকে শো কজ নোটিশ দেওয়া হয়। এছাড়া এই মন্তব্যের জেরে নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ দায়ের হয়েছে দিলীপ ঘোষের বিরুদ্ধে।

তেমনই হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা কেন্দ্রের BJP প্রার্থী অভিনেত্রী কঙ্গনা রানাউত সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনেত। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে কঙ্গনা রানাউতকে ‘যৌনকর্মী’ বলে আক্রমণ শানিয়েছেন সুপ্রিয়া। আর এই অভিযোগেই সুপ্রিয়াকে শোকজ করল জাতীয় নির্বাচন কমিশন। আগামী ২৮ মার্চের মধ্যে সুপ্রিয়াকে এর জবাব দিতে হবে নির্বাচন কমিশনের কাছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর