Rudranil Ghosh is going to leave the BJP without getting a ticket?

পুস্পিতা বড়াল, ২৬ মার্চ: ছন্দপতন ঘটল দোলের দিন! অভিনেতা রুদ্রনীল ঘোষ একসঙ্গে দলের একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন। সূত্রের খবরে জানা গিয়েছে, আচমকা ৬০-এর বেশি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন বিজেপি নেতা সোমবার দুপুরে। এরপরেই আরোও তীব্র হয় রুদ্রনীলের দল ছাড়ার জল্পনা। অভিনেতার লোকসভায় টিকিট না পাওয়া নিয়েও শুরু হয় চর্চা।

কেজরিওয়ালের গ্রেফতারির প্রতিবাদে প্রধানমন্ত্রীর বাসভবন ঘেরাও কর্মসূচি আপের

অভিনেতার লোকসভায় টিকিট না পাওয়া নিয়েও শুরু হয় চর্চা!

Advertisement of Hill 2 Ocean

উল্লেখ্য, রাজ্যের প্রায় সব আসনে লোকসভা নির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা হলেও রুদ্রনীল ঘোষের নাম নেই বিজেপির তরফে। কৃষ্ণনগর, বারাসত, যাদবপুরের মতো লোকসভা আসনে প্রার্থী হিসেবে তাঁর নাম উঠলেও, রুদ্রনীল পাননি টিকিট। এর পরই শোনা যায়, রুদ্রনীল ঘোষের ‘মনখারাপ’ হয়। আবার কেউ কেউ দাবি করেন, এতদিন দলের জন্য সর্বস্ব দিয়েও তিনি টিকিট ‘না পাওয়া’ মানতে পারেননি!

জলের তোড়ে ভেসে গিয়েছে অস্থায়ী সেতু, হেলদোল নেই প্রশাসনের! ক্ষোভে ফুঁসছে এলাকাবাসী

এবার অনেকের মনেই প্রশ্ন জাগছে যে, টিকিট না পেয়ে অভিনেতা কি তবে বিজেপি ছাড়তে চলেছেন? তবে সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে তিনি বলেছেন, “দলের জন্য কাজ করছি। অনেক দায়িত্ব রয়েছে। তাই বলে, এক্ষুণি দল ছেড়ে দেব, এমন সম্ভাবনা নেই। কোনও দিন নতুন কিছু ভাবব কিনা, পরে জানাব। আমি বিজেপিতেই আছি। আমি তো সারাদিন কবিতা লিখি না, মাঠে-ঘাটে গিয়ে দলের কাজ করি।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর