Ed Summon Rituparna

ব্যুরো নিউজ, ৩১ মে: ৭ মে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর কাছে যে একটি বিশেষ দিন হতে চলেছে সেটা বোধহয় বলার অপেক্ষা রাখে না। কারণ ওইদিনই মুক্তি পাচ্ছে টলি পাড়ার রোমান্টিক জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণার ৫০ তম ছবি ‘অযোগ্য’। আর এই ছবিকে কেন্দ্র করে প্রসেনজিৎ-ঋতুপর্ণা যতটা উৎসাহী ঠিক ততটাই উৎসাহী তাদের অনুরাগীরাও। প্রত্যেকেই এই ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন। ইতিমধ্যেই ছবির গান এবং ট্রেলার প্রকাশ্যে এসেছে। যা সিনেমাপ্রেমীদের কাছে রীতিমত সাড়া ফেলে দিয়েছে। দুজনের ছবির প্রচারও সারছেন জোর কদমে। কিন্তু ছবি মুক্তির আগে ৫ জুন তারিখটি অভিনেত্রীর কপালে চিন্তার ভাজ পড়েছে। কারণ ওই দিনই ইডি তাঁকে তলব করেছে।

ওয়েব কাস্টিং নিয়ে কড়া নির্দেশিকা নির্বাচন কমিশনের 

রেশন দুর্নীতি মামলায় ইডির র‍্যাডারে ঋতুপর্ণা

রেশন বণ্টন দুর্নীতি মামলার তদন্তে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে অভিনেত্রীকে হাজিরার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। রেশন দুর্নীতি মামলায় আর্থিক লেনদন সংক্রান্ত বিষয় জিজ্ঞাসাবাদ এর জন্য অভিনেত্রীকে তলক করা হয়েছে বলে ইডি সূত্রে খবর।

BJP Helpline

উল্লেখ্য, এর আগে ২০১৯ এ রোজভ্যালি মামলায় ইডির তলবে সারা দিয়ে হাজিরা দিতে হয়েছিল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। সেবার দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর তাকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা ছেড়ে দিয়েছিলেন। এরপর তাকে আর রোজভ্যালি মামলায় তলব করা না হলেও রেশন বন্টন দুর্নীতি মামলায় ইডির র‍্যাডারে চলে এলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। যাকে কেন্দ্র করে রীতিমতো শুরু হয়েছে চর্চা। প্রশ্ন উঠছে তাহলে কি রেশন বন্টন দুর্নীতি মামলায় আর্থিক লেনদেনের সঙ্গে জড়িয়ে রয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত? উত্তরটা সময়ে পাওয়া যাবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর