rishav post

ঋষভ পন্থের পোস্ট দেখে কটাক্ষের শিকার দিল্লি ক্যাপিটালস! কী প্রতিক্রিয়া উইকেটকিপার ব্যাটারের?

এক্স হ্যান্ডেলের পোস্টে যুদ্ধ

ব্যুরো নিউজ, ১৩ মার্চ, পুস্পিতা বড়াল: ঋষভ পন্থ ফিরতে চলেছেন আইপিএলে ২২ গজে। সুস্থ হয়ে ফিট সার্টিফিকেট নিয়ে আসন্ন আইপিএলে ফিরছেন তিনি। দিল্লি ক্যাপিটালস স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত অধিনায়কের কামব্যাকে। দিল্লি ফ্র্যাঞ্চাইজি পন্থকে নিয়ে স্পেশাল পোস্ট বানিয়ে পোস্টও করে সোশাল মিডিয়ায়। কিন্তু এক ক্রিকেটপ্রেমীর সেই পোস্ট বিশেষ পছন্দ হয়নি। এমনকী তিনি দিল্লি দলকে খোঁচা দিতেও ছাড়েননি। আর তারকা উইকেটকিপার-ব্যাটার সেই ফ্যাফ্যানের কাণ্ডকারখানায় প্রতিক্রিয়াও দিয়েছেন তারকা উইকেটকিপার-ব্যাটার।

এক্স হ্যান্ডেলের পোস্টে যুদ্ধ

আসুন জেনে নেওয়া যাক যে ঠিক কি ঘটেছে! আসলে যে ছবিটি দিল্লি এক্স হ্যান্ডেলে পোস্ট করেছে, তাতে দেখা যাচ্ছে পন্থ পা রাখছেন স্টেডিয়ামে। ছবিতে লেখা রয়েছে, টাইগার রিটার্নস। অর্থাৎ টাইগার ফিরছে। পাশাপাশি, ক্যাপশনে দিল্লি লিখেছে, “গর্জনের জন্য তৈরি। আপনাকে স্বাগত ঋষভ পন্থ। অপেক্ষা আর সইছে না।” ওই ফ্যান এইরকম পোস্টেই প্রতিক্রিয়া দিয়েছেন। আসলে, তাঁর একেবারেই পছন্দ হয়নি ছবির গ্রাফিক্স। তিনি সেই হতাশাই প্রকাশ করেছেন।

রণে ভঙ্গ ভাই বাবুনের! যতদিন দিদি ততদিন আমি

এরপর মজা করে ওই ফ্যান লেখেন, “এর থেকে তো আমি ভালো ছবি বানিয়ে দিতাম। এই দেখে পন্থ তো আবার গাড়ি চালাতে চলে যাবেন।” ঋষভ পন্থও আর চুপ থাকতে পারেননি অনুরাগীর এমন প্রতিক্রিয়া দেখে। পাল্টা প্রতিক্রিয়া দিয়ে তিনি পোস্ট করেছেন হাসির ইমোজি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর