modi on Ram Mandir-Surya Tilak

শর্মিলা চন্দ্র, ৩১ মার্চ: অসুস্থতা কাটিয়ে আজ থেকে নির্বাচনী প্রচার শুরু করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রর হয়ে প্রচারে নামবেন মমতা। এরপরই উত্তরবঙ্গ সফরে যাবেন। ৪ থেকে ৬ এপিল উত্তরবঙ্গের বিভিন্ন লোকসভা কেন্দ্রে প্রচার সারবেন। উত্তরবঙ্গের পর ৭ ও ৮ এপ্রিল দক্ষিণবঙ্গে প্রচারে নামবেন। অন্যদিকে, মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ থেকে ফেরার পরেই সেখানে প্রচারে যাবেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

কৃষ্ণনগর থেকে প্রচার শুরু, এরপর উত্তরবঙ্গ ও জঙ্গলমহল সফর তৃণমূল সুপ্রিমোর

Advertisement of Hill 2 Ocean
মোদির সঙ্গেই প্রচারে ঝড় তুলবেন শাহ-নাড্ডা

উত্তরবঙ্গের কোচবিহার, জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারে ১৯ এপ্রিল প্রথম দফার ভোট হবে। বিজেপি সূত্রে খবর, প্রথম দফার ভোটকে সামনে রেখে, উত্তরবঙ্গ থেকে প্রচার শুরু করবেন মোদি। সবমিলিয়ে উত্তরবঙ্গে ৫টি সভা করতে পারেন মোদি।

Prime Minister will visit North Bengal

উত্তরবঙ্গের পাশাপাশি দক্ষিণবঙ্গের প্রচারেও ঝড় তুলতে চলেছে বিজেপি। দক্ষিণবঙ্গে বর্ধমান-দুর্গাপুর, আসানসোল, বীরভূম, হাওড়া, হুগলি, পুরুলিয়া, বাঁকুড়া, মেদিনীপুর, কাঁথিতে তাঁর সভা করবেন প্রধানমন্ত্রী।


বিজেপি সুত্রে খবর প্রধানমন্ত্রীর দক্ষিণ ২৪ পরগনাতেও সভা করার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, দার্জিলিং, মুর্শিদাবাদ, কৃষ্ণনগর, রানাঘাট, বর্ধমান পূর্ব, বোলপুর, বনগাঁ, তমলুক, ঘাটাল, দমদম, বসিরহাট, বারাসত ও কলকাতায় সভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জে পি। নাড্ডা সভা করবেন জলপাইগুড়ি, বহরমপুর, ব্যারাকপুর, উলুবেড়িয়া, ঝাড়গ্রাম-সহ অন্যান্য কেন্দ্রে। সব ঠিক থাকলে বঙ্গ বিজেপি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অমিত শাহকে নিয়ে সভা করতে পারে বলে খবর। অন্যদিকে তৃণমূল সুত্রে খবর, মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ থেকে প্রচার শেষে ফেরার পর সেখানে যেতে পারেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গে প্রথম দফা নির্বাচনের আগে শাসক, বিরোধী পক্ষ কী বার্তা দেয়, সেটাই এখন দেখার।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর