Shahjahan highcourt case

ব্যুরো নিউজ, ২১ ফেব্রুয়ারি: চলতি বছরের ৫ ই জানুয়ারি রেশন দুর্নীতি মামলায় অভিযুক্ত সন্দেশখালির বেতাজ বাদশা শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি চালাতে গিয়েছিলো এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকেরা।

হাইকোর্টের ভর্ৎসনার মুখে পুলিশ

সেখানে পৌঁছে তাঁরা শেখ শাহজাহানের অনুগামীদের হাতে মার খেয়ে কোনোরকমে পালিয়ে প্রানে বেঁচে কলকাতা ফিরেছিলেন। কেড়ে নেওয়া হয়েছিলো তাঁদের মোবাইল ও ল্যাপটপ। ভেঙে ফেলা হয়েছিলো তাঁদের দামি গাড়ি।

Sandeshkhali case

এরপর থেকেই নিজের গোটা পরিবারকে নিয়ে সন্দেশখালি থেকে পালিয়ে যায় শেখ শাহজাহান। মাঝে অতিবাহিত হয়ে গিয়েছে অনেক দিন। এখনো ফেরার সন্দেশখালির শেখ শাহজাহান। তাই এবার শেখ শাহজাহানকে হাই কোর্টে তলব করার ভাবনা প্রধান বিচারপতির। যেদিন শেখ শাহজাহানকে সশরীরে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হবে, সেদিন আদালতে হাজিরা দিতে হবে রাজ্য পুলিশ, ইডি ও সিবিআইকেও।

Advertisement of Hill 2 Ocean

আদালতে প্রধান বিচারপতির যুক্তি দেন, শেখ শাহজাহানকে কেন্দ্র করে এত ঘটনা ঘটার পরে রাজ্য তাকে সমর্থন করতে পারে না। এরপর পুলিশকে তীব্র ভর্ৎসনা করেন প্রধান বিচারপতি বলেন, এমন ব্যক্তিকে রক্ষা করা হচ্ছে কি না তা আমরা জানি না। তবে মনে হচ্ছে, হয় রাজ্য পুলিশ তাকে রক্ষা করছে, নাহলে সে পুলিশের আওতার বাইরে চলে গিয়েছে। তবে মঙ্গলবার সন্দেশখালি সংক্রান্ত মামলায় প্রধান বিচারপতির বেঞ্চ পর্যবেক্ষণের কথা জানালেও কোনও নির্দেশ দেয়নি। আগামী সোমবার ফের আদালতে এই মামলার শুনানি হবে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর