navya-nanda-iim-ahmedabad

ব্যুরো নিউজ ২৭ সেপ্টেম্বর: সম্প্রতি আইআইএম আহমেদাবাদে ভর্তি হওয়ার পর নভ্যা নভেলি নন্দা সামাজিক মাধ্যমে ট্রোলিংয়ের শিকার হয়েছেন। তিনি ইন্ডিয়া টুডে কনক্লেভে এক সাক্ষাৎকারে এই পরিস্থিতি নিয়ে কথা বলেন। নভ্যা বলেন, সোশ্যাল মিডিয়া একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম, যেখানে হাজার হাজার মানুষের কথা শোনা যায়। অনেক সময়, কিছু মানুষ নেতিবাচক মন্তব্য করেন। তবে, নভ্যা তাদের মন্তব্যকে খুব একটা গুরুত্ব দিতে চান না। তিনি মনে করেন, এ ধরনের ফিডব্যাক তাঁর জন্য একটি সুযোগ—এটি তাকে আরও ভালো মানুষ করে তুলবে।

গুগল পে ব্যবহারে সমস্যা, কেন টাকা পাঠাতে গড়িমসি?

কি বললেন নভ্যা ?

নভ্যা বলেছেন, “আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে আমি বিশ্বের সেরা অধ্যাপকদের তত্ত্বাবধানে উচ্চশিক্ষা গ্রহণ করতে পারছি। ভারতের আইআইএম আহমেদাবাদ অন্যতম সেরা প্রতিষ্ঠান। এখানে সুযোগ পাওয়া সত্যিই অবিশ্বাস্য।” তিনি এটাও জানান যে, নেতিবাচক মন্তব্য তার কাজে বাধা দিতে পারে না। বরং তিনি মনে করেন, মানুষের কথা শুনে তার উন্নতি করা উচিত।

সুস্থ জীবনযাপনের সঙ্গী হতে পারে আপনার বাড়ির পোষ্য প্রাণীটি ! জানেন কি

নভ্যা আরও বলেন, “আমি মানুষের জন্য কাজ করতে চাই। তাই তাঁদের মন্তব্যে আমি রেগে যাওয়ার কিছু নেই। আমি জানি, আমি একটু ভিন্নভাবে বড় হয়েছি এবং মানুষ এতে মন্তব্য করতেই পারে। কিন্তু আমি আমার কাজ চালিয়ে যাওয়ার চেষ্টা করব।”তিনি সকলের উদ্দেশ্যে বলেন, “আমি মাথা ঘামাই না, আমি শুধু আমার কাজ চালিয়ে যাব।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর