narendra-modi-on-caa

ব্যুরো নিউজ, ২৯ এপ্রিল : তৃতীয় দফা ভোটের আগে নির্বাচনে প্রচারে ফের বঙ্গে আসছেন নরেন্দ্র মোদী। লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে সাতবার বঙ্গ সফরে এসে গিয়েছেন প্রধানমন্ত্রী। এবার এলে অষ্টমবার হবে। আগামী ৩ মে কৃষ্ণনগর, বর্ধমান পূর্ব, বোলপুরে জনসভা করার কথা রয়েছে নরেন্দ্র মোদীর। প্রথম দিনই তাঁর তিনটি সভা রয়েছে। কৃ্ষ্ণনগর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অমৃতা রায়, বর্ধমান-পূর্বের প্রার্থী অসীম সরকার এবং বোলপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী পিয়া সাহার সমর্থনে সভা করবেন প্রধানমন্ত্রী।

শাহর ভিডিও ভাইরাল হতেই হুলুস্থুলু! দায়ের FIR! কিন্তু কেন?

বিরোধীদের চাপ বাড়াতে কোন ইস্যুকে হাতিয়ার করবেন মোদী?

উল্লেখ্য, আগামী ৭ মে উত্তরের দুই আসনের সঙ্গে ভোট রয়েছে দক্ষিণবঙ্গেও। তার আগেই প্রার্থীদের মনোবল বাড়াতে বঙ্গে আসছেব মোদী। ২০১৯ এর লোকসভা নির্বাচনে পশ্চিমবাংলায় যে কটা আসন বিজেপি জিতেছিল ২৪ এ তার থেকে বেশি আসন জয়লাভ করাই গেরুয়া শিবিরের এখন একমাত্র লক্ষ্য। আর সেই কারণে বঙ্গে লাগাতার প্রচার চালিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহা সকলেই।

কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রর বিরুদ্ধে বিজেপি প্রার্থী করেছে রাজমাতা অমৃতা রায়কে। প্রার্থী হওয়ার পর তাকে ফোনও করেন মোদী। এবার তার হয়ে প্রচারে নামবেন প্রধানমন্ত্রী। এর আগে প্রধানমন্ত্রী বঙ্গে এসে প্রচার সভা থেকে নিয়োগ দুর্নীতি থেকে শুরু করে একাধিক ইস্যুতে তৃণমূল সরকারকে নিশানা করেছেন। এবার দেখার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কোন ইস্যুতে বিরোধীদের চাপ বাড়ান।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর