NDA GOV

ব্যুরো নিউজ, ১৮ মে: ইতিমধ্যে সিএএ ইস্যুতে কংগ্রেস ও সমাজবাদী পার্টিকে হুঁশিয়ারি দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার রামমন্দির ইস্যুতে মোদীর নিশানায় উত্তরপ্রদেশের কংগ্রেস ও সমাজবাদী পার্টি। ‘ক্ষমতায় এলে রাম মন্দিরে বুলডোজার চালাবে ওরা।’ এমনই বিস্ফোরক মন্তব্য করলেন মোদী। শুধু তাই নয় ইন্ডিয়া জোটকে নিশানা করে মোদী বলেন, ‘মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছ থেকে শেখা উচিৎ বুলডোজার ঠিক কোথায় চালাতে হয়।’

মায়ানমার থেকে ভারতে ঢোকার চেষ্টা জঙ্গিদের! সেনা-জঙ্গি গুলির লরাইয়ের পর অত্মসমর্পণ
কংগ্রেস ও সপা-কে একযোগে নিশানা মোদীর

নির্বাচনী প্রচারে সরাসরি ইন্ডিয়া জোটকে নিশানা করে প্রধানমন্ত্রী বলেন, ‘সপার এক বরিষ্ঠ নেতা রাম নবমীর দিন মন্তব্য করেছিলেন রাম মন্দিরের কোনও প্রয়োজন নেই। অন্যদিকে, কংগ্রেস রাম মন্দির নিয়ে সুপ্রিম সিদ্ধান্তের বিরুদ্ধে প্রস্তুতি নিচ্ছিল। আসলে ওদের কাছে শুধু ওদের পরিবার ও ক্ষমতা প্রাধান্য পায়, আর কিছু না। যদি সপা ও কংগ্রেস ক্ষমতায় আসে তাহলে ওরা আবার রামলালাকে তাবুতে পাঠাবে এবং রামমন্দিরে বুলডোজার চালাবে।’ নির্বাচনী সভায় প্রধানমন্ত্রীর এই মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে।

BJP Helpline

উল্লেখ্য, সিএএ ইস্যুতেও সমাজবাদী পার্টি ও কংগ্রেসকে কড়া হুঁশিয়ারি দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন, এই দেশে এমন কেউ কি জন্মেছে যে সিএএ বাতিল করতে পারে? এবার রামমন্দির নিয়ে কংগ্রেস ও সপা-র বিরুদ্ধে তোপ দাগলেন মোদী। নির্বাচনের মাঝে তাঁর এই মন্তব্যে সরগরম রাজনীতি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর