teacher-dead-in-road-accident

ব্যুরো নিউজ, ২২ ফেব্রুয়ারি: পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলীতে একই দিনে ২ ভাইয়ের মৃত্যুকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত দুই ভাইয়ের নাম বিভাস ঘোষ (‌৩২)‌ ও প্রভাস ঘোষ (‌৩০)‌। পূর্বস্থলী থানার পাটুলি হালদারপাড়ার বাসিন্দা ২ ভাই  ছিলেন পেশায় কৃষক। বিভাস বিবাহিত ছিলেন। প্রভাস ছিলেন অবিবাহিত। বাড়িতে তাঁর মা–বাবা রয়েছে।

২ ভাইয়ের মৃত্যুকে ঘিরে ঘনীভূত রহস্য 

স্থানীয় বাসিন্দারা একই দিনে গ্রামের দুটি আলাদা জায়গায় দুই ভাইয়ের ঝুলন্ত দেহ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পূর্বস্থলী থানার পুলিশ। তাঁরা দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

বাবার কোলে চড়ে উচ্চ মাধ্যমিক দিচ্ছে মোরসালিন

সূত্র মারফত জানা গিয়েছে, বুধবার সকালে রোজকার মতো কাজে বেরিয়ে যান ২ ভাই। দুপুরে প্রভাস বাড়িতে এসে খেয়ে যায় ও বিভাসের খাবার মাঠেই পৌঁছে দেওয়া হয়। কিন্তু বিকেল গড়িয়ে সন্ধ্যে হয়ে আসলেও ২ ভাই বাড়ি না ফেরায় চিন্তায় পড়ে যান পরিবারের লোকেরা। এরপর শুরু হয় খোঁজাখুঁজি।

Dead body

অনেক খোঁজাখুঁজির পরে রাত প্রায় ৮টা নাগাদ বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরের একটি আশ্রমের পাশে থাকা আমগাছে প্রভাসকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে তাঁরা। এরপর বিভাসকে খোঁজাখুঁজি শুরু হয়। ঘন্টাখানেক খোঁজাখুঁজির পরে বাড়ি থেকে প্রায় দু’‌কিলোমিটার দূরের একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা।

Advertisement of Hill 2 Ocean

২ ভাইয়ের মৃত্যুকে ঘিরে ইতিমধ্যেই ঘনীভূত হয়েছে রহস্য। গোটা ঘটনার তদন্তে নেমেছে পূর্বস্থলী থানার পুলিশ। স্থানীয়রা জানান, ২ ভাই স্বভাবে খুব শান্ত ছিল। বাড়িতেও তাঁদের কোন অশান্তি ছিল না। তাহলে কেন তাঁদের এইভাবে মরতে হলো তার কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর