Municipal Recruitment Scam

ব্যুরো নিউজ, ৮ জুলাই: পুরনিয়োগ দুর্নীতি মামলার জট খুলতে তৎপর CBI। এবার ‘মিডলম্যান’ অয়ন শীল ঘনিষ্ঠ দেবেশ চক্রবর্তীকে তলব করল CBI।

জঙ্গিদের আত্মগোপনে নতুন কৌশল! আলমারিতে বাঙ্কার? তারপর?

ইতিমধ্যেই পুরনিয়োগ দুর্নীতি মামলায় চার্জশিট জমা করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাতেই রয়েছে দেবেশ চক্রবর্তী ও ওরফে কানুর নাম। তারপরই তাঁকে তলব করে সিবিআই। এছাড়াও জানা গিয়েছে, সেই চার্জশিটে নাম রয়েছে দক্ষিণ দমদম পুরসভার প্রাক্তন চেয়ারম্যান পাঁচু গোপাল রায়। সঙ্গে রয়েছে অয়ন শীলের নামও।

এছাড়াও সূত্রের খবর মারফৎ জানা গিয়েছে, পুরনিয়োগ দুর্নীতি মামলায় CBI-এর নজরে রয়েছেন একাধিক প্রভাবশালী নেতা মন্ত্রীরাও। একে একে সবাইকেই তলব করা হবে বলে জানা যাচ্ছে।

BJP Helpline

এদিকে জানা গিয়েছে, সোমবার দেবেশ চক্রবর্তীকে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দিয়েছে সিবিআই। অয়ন শীলের মত দেবেশ চক্রবর্তীও ‘মিডলম্যান’ হিসাবে কাজ করত বলে খবর। ফলে, আর কারা কারা এই কাজের সঙ্গে যুক্ত, কার কাছ থেকে কত টাকা লেনদেন হয়েছে সেই সব তথ্য পেতেই দেবেশকে জিজ্ঞাসাবাদ করতে চায় তদন্তকারী আধিকারিকরা। তাঁর বয়ান রেকর্ড করা হবে বলেও জানা গিয়েছে।

দেবেশ চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে সিবিআই-এর কাছে। এছাড়াও সিবিআই চার্জশিটে  উল্লেখ করেছে, করোনাকালে দক্ষিণ দমদম পুরসভায় হঠাৎ করেই ২৯ জনকে নিয়োগ করা হয়। সিবিআই স্পষ্ট দাবি করেছে, এই নিয়োগে দুর্নীতি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর