'More big faces will be arrested in the coming days, Sukanta hinted

শর্মিলা চন্দ্র, ২২ মার্চ: আবগারি দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আম আদমি পার্টি প্রধান গ্রেফতার হওয়ার পরই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ইঙ্গিতপূর্ণ মন্তব্য ঘিরে শুরু হয়েছে জল্পনা।

Advertisement of Hill 2 Ocean

ইডির স্ক্যানারে এরপর কে?

গ্রেফতারির তীব্র প্রতিবাদ জানিয়ে কেজরিওয়ালের পাশে দাঁড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়! কী বললেন তিনি?

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারি প্রসঙ্গে সুকান্ত মজুমদার জানান, আবগারি নীতি মামলায় কিছুদিন আগে বিআরএস নেতা কে কবিতাকেও গ্রেফতার করা হয়েছিল। আগামী দিনে এই মামলায় বড়সড় গ্রেফতারি হতে চলেছে বলেই ইঙ্গিত মিলেছে। এই মামলার শেষ ধারা অরবিন্দ কেজরিওয়ালের কাছে পৌঁছানোটাই স্বাভাবিক ছিল। দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়াকেও এই মামলায় গ্রেফতার করা হয়েছে।

ফের উত্তপ্ত দিনহাটা! টায়ার জ্বালিয়ে পথ অবরোধ

প্রসঙ্গত, দিল্লি হাইকোর্ট গ্রেফতারিতে স্থগিতাদেশ দিতে অস্বীকার করায় সন্ধ্যায় অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে পৌঁছয় ইডির দল। প্রায় ২ ঘণ্টা তল্লাশি ও জিজ্ঞাসাবাদের পর দিল্লির মুখ্যমন্ত্রীকে গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অন্যদিকে, আবগারি কেলেঙ্কারি মামলায় অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারি বিরুদ্ধেই আর্জি জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হবে বলে আপ নেতৃত্বের পক্ষ থেকে জানানো হয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর