INDIA-NDA

ব্যুরো নিউজ, ২ জুলাই : সোমবার রাহুল গান্ধীর হিন্দু সম্প্রদায়কে নিয়ে মন্তব্য করাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে সংসদ অধিবেশন। এর পাশাপাশি ধর্মের রাজনীতি নিয়ে সরাসরি বিজেপিকে আক্রমণ করায় বিতর্ক সৃষ্টি হয়। এই ঘটনার প্রেক্ষিতে মঙ্গলবার শাসক শিবিরের সংসদীয় বৈঠকে রাহুল গান্ধীর আচরণের তীব্র নিন্দা করার পাশাপাশি সংসদ কক্ষে সৌজন্য ও সহবত বজায় রাখার কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের রাজ্যপালের

সংসদ কক্ষে সৌজন্য ও সহবত বজায় রাখার পরামর্শ

উল্লেখ্য, সোমবার সংসদে বিরোধী দলনেতা রাহুল গান্ধী নিট প্রশ্নফাঁস কাণ্ড এবং বিরোধীদের কণ্ঠরোধে কেন্দ্রীয় এজেন্সির ব্যবহার নিয়ে সরব হন। সঙ্গে বলেন, হিন্দুরা কখনই হিংসা ছড়ায় না। কিন্তু বিজেপি গোটা দেশে হিংসা এবং ঘৃণা ছড়িয়ে চলেছে। যদিও আমাদের মনে রাখতে হবে যে বিজেপি এবং আরএসএসই সম্পূর্ণ হিন্দু সম্প্রদায় নয়। তারই মন তোর বুকে কেন্দ্র করে শুরু হয়েছে বিতর্ক। মঙ্গলবার ন্যাশনাল ডেমোক্র্যাটিক অ্যালায়েন্সের বৈঠকের নেতৃত্ব দেন প্রধানমন্ত্রী। সেখানেই রাহুল গান্ধীর মন্তব্যের কড়া সমালোচনা করেন। পাশাপাশি সংসদ কক্ষে সৌজন্য ও সহবত বজায় রাখার পরামর্শ দেন মোদী।

BJP Helpline

অন্যদিকে এদিন বৈঠক শেষে সংসদ বিষয়ক মন্ত্রী কিরেন রিজিজু বলেন, ‘আজকে প্রধানমন্ত্রী আমাদের একটি গুরুত্বপূর্ণ মন্ত্র দিয়েছেন। তিনি বলেছেন, প্রতিটি সংসদ সদস্য দেশের সেবা করার জন্য সাংসদ নির্বাচিত হয়েছেন। তাঁরা যে দলেরই হোক না কেন, জাতির সেবাই আমাদের প্রথম দায়িত্ব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর