long hair tips

ব্যুরো নিউজ,২১ আগস্ট:বড় চুল কে না পছন্দ করে। কিন্তু ইদানিংকালে চুল পড়ার এত সমস্যা বেড়ে চলেছে যে বড় চুল স্বপ্ন স্বপ্নই থেকে যাচ্ছে তাই তো। বাজার থেকে নানারকম প্রসাধনী ব্যবহার করার পরেও চুল বড় হয়নি? তাহলে এবার শ্যাম্পুর সাথে এই কটি উপাদান নিশি মেখেই দেখতে পারেন। পাবেন আপনি উপকার।

RG Kar case:নড়ে যাবে মমতার গদি!আরজি কর ইস‍্যুতে টানা আন্দোলনের ঝাঁঝ বাড়াচ্ছে বিজেপি

উপাদান গুলি কি কি জেনে নিন

RG Kar case:সুপ্রিম নির্দেশ এবং রাজ‍্যপালের সঙ্গে কথা, কি জানাচ্ছেন নির্যাতিতার বাবা-মা

ত্বকের জন্য অত্যন্ত উপকারী অ্যালোভেরা। তেমনি চুলের জন্য এটি বিশেষ উপকারী। চুল পড়া আটকাতে দ্রুত চুল গজাতে অ্যালোভেরা দারুণ উপকারী। কারণে এলোভেরা রয়েছে ভিটামিন এ ভিটামিন সি এবং ভিটামিন ই। যা চুলের জন্য বিশেষ উপকারী। আপনি যদি শ্যাম্পু করার আগে কিছুটা এলোভেরা জেল মিশিয়ে নেন তাহলে আপনার চুল পড়া কমবে এর সাথে সাথে চুল বা হবে।

RG Kar case: “পুলিশের ইতিহাসে কলঙ্ক”মনে করেন প্রাক্তন পুলিশকর্তারা,বুধ সকালেই আরজি করে CISF DIG

শ্যামপুর সাথে আপনি যদি কিছুটা পরিমাণ লেবুর রস মিশিয়ে নেন তাহলে আপনার চুল হবে ঝলমলে আর স্বাস্থ্যকর। ভিটামিন সি থাকলে লেবুর রসের। লেবুর রস মাথায় ত্বকের পুষ্টি যোগান দিতে সাহায্য করে। এক চামচ রিবুর রস শ্যামপুর সাথে মিশিয়ে নিন এবং ভালো করে মাথায় মেখে দশ মিনিট পর ধুয়ে নিন দেখবেন দারুন ফল পাবেন।

RG Kar case: “পুলিশের ইতিহাসে কলঙ্ক”মনে করেন প্রাক্তন পুলিশকর্তারা,বুধ সকালেই আরজি করে CISF DIG

চুলের পুষ্টি যোগানোর আরেক অন্যতম স্বাস্থ্যকর উপাদান হল অ্যাপেল সিডার ভিনিগার। যা নতুন চুল গজাতে আর চুলকে দ্রুত পুষ্টি প্রদান করতে এই অ্যাপেল সিডার ভিনেগার উপকারী। তাই শ্যাম্পু করার আগেই যদি আপনি অ্যাপেল সিডার ভিনিগার শ্যাম্পু সঙ্গে মিশিয়ে নিয়ে ১০ মিনিট মতো মাথায় রেখে পরিষ্কার জল দিয়ে মাথা ধুয়ে নিন। সপ্তাহে ৩ বার ব্যবহার করুন দেখবেন চুল দ্রুত লম্বা হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর