locket-chattopadhyay-cooked-fried-fish-and-curry

ব্যুরো নিউজ, ২০ মার্চ: হুগলি জেলার লোকসভার নির্বাচনের বিজেপির প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। জরদারেরসঙ্গে চলছে নির্বাচনী প্রচার। এদিন হুগলির পোলবা এলাকায় প্রচারে আসেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। সেখানে মহিলাদের সঙ্গে যোগ দেন পটল আলুর তরকারি, মাছ ভাজা ও অন্যান্য খাবার রান্নার কাজে। তারপরে সেই খাবার বিতরণও করেন সকলের মধ্যে।

এবার আদৌ কি হবে শান্তিনিকেতনের ঐতিহ্যবাহী বসন্তোৎসব?

এদিকে লোকসভা লড়তে হুগলীতে মুখোমুখি টক্কর দেবে লকেট চট্টোপাধ্যায় ও রচনা ব্যানার্জি। আর তৃণমূলের প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই দাপিয়ে প্রচারে নামতে দেখা গেছে হুগলীর তৃণমূল প্রার্থী রচনা ব্যানার্জিকে। ইতিমধ্যে তার করা মন্তব্যে উঠেছে তুমুল বিতর্ক। রচনা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি প্রচার ময়দানে নেমে তৃণমূল জমানার উন্নয়নের খতিয়ান প্রসঙ্গ তুলে ধরেছেন। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘যখন এলাম সেই সময় দেখি অনেক কারখানা হয়েছে। চিমনি থেকে শুধু ধোঁয়াই ধোঁয়া, রাস্তা ঘাট অন্ধকার। এত কারখানা হয়েছে। সেক্ষেত্রে কী ভাবে বলেন এখানে কারখানা হয়নি, কারখানা হয়েছে আরও হবে।’ আর তার এই মন্তব্যের পর থেকেই রাজ্য- রাজনীতি থেকে নেট দুনিয়া সব জায়গাতেই উঠেছে বিতর্কের ঝড়।

Advertisement of Hill 2 Ocean

এরই মধ্যে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়কে দেখা গেল অন্য রুপে। সাধারণ মানুষের সঙ্গে মিলে তিনি তাদের জন্য রান্না করছেন। অতি মমতার সঙ্গে তাদের মধ্যে তা বিতরণও করছেন।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর