KKR

ব্যুরো নিউজ, ১৮ ডিসেম্বর: KKR-এর ক্যাপ্টেন্সিতে নয়া চমক!

আগামী ১৯ ডিসেম্বর দুবাইতে আইপিএল নিলাম। ইতিমধ্যেই অন্যান্য ফ্র্যাঞ্চাইজিগুলির মতো নিজেদের গুছিয়ে নিচ্ছে কলকাতা নাইট রাইডার্সও। আর এরই মধ্যে বড় ঘোষণা নাইট রাইডার্সের। নিজেদের ক্যপ্টেনসিতে বদল এনেছে KKR. আসন্ন মরসুমের জন্য নিজেদের দলের অধিনায়ক এবং সহ-অধিনায়কের নাম ঘোষণা করলেন কেকেআর সিইও ভেঙ্কি মাইসোর।

IPL নিলামে কোন কোন ভারতীয় ক্রিকেটারদের উপর কোটির বৃষ্টি? জানলে অবাক হবেন

কলকাতা নাইট রাইডার্সের X হ্যান্ডেল থেকে ভেঙ্কি মাইসোর জানান, গত আইপিএল মরসুমে চোটের কারণে খেলতে পারেননি শ্রেয়স আইয়ার।  শ্রেয়সের জায়গায় নীতীশ রানাকে অধিনায়ক করা হয়েছিল। নীতীশ রানা অসাধারণ নেতৃত্ব দিয়েছেন। এবং তিনি খুব ভাল খেলেছেন। তবে এবার অধিনায়ক হিসেবে প্রত্যাবর্তন করতে চলেছেন শ্রেয়স আইয়ার। সহ-অধিনায়ক হিসাবে থাকছেন নীতীশ রানা। কোনও সন্দেহ নেই যে শ্রেয়স আইয়ার এবং নীতীশ রানার যৌথ প্রয়াসে সাফল্যের মুখ দেখবে কলকাতা নাইট রাইডার্স।”

দলে অধিনায়ক হিসেবে ফিরতে পেরে স্বভাবতই খুশি শ্রেয়স আইয়ার। শ্রেয়স বলেন, “ চোটের কারণে আমি খেলতে  না পাড়ায়, গত মরসুমে কলকাতা নাইট রাইডার্সকে চ্যালেঞ্জের মুখে পড়তে হয়েছিল। তবে ভালো অধিনায়কত্ব করেছেন নীতীশ রানা। তাঁকে সহ-অধিনায়ক হিসেবে পাশে পাওয়ায় অবশ্যই আরও শক্তিশালী হবে কেকেআর।” ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর