কেজ্রিওাল

জোরা মামলায় তলব কেজরিকে
এই নিয়ে নবমবার তলব দিল্লির মুখ্যমন্ত্রীকে

ব্যূরো নিউজ, ১৭ মার্চ, শর্মিলা চন্দ্র: আগাম জামিন পেয়েও খুন একটা সুবিধা হল না দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। শনিবার সকালে আবগারি দুর্নীতি মামলায় আগাম জামিন মিললেও বিকালেই ফের তাকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এই নিয়ে নবমবার আবগারি দুর্নীতিতে তলব করা হল কেজরিকে। এর আগে আটবারই হাজিরা এড়িয়েছেন তিনি। শুধু তাই নয়, দিল্লির জল বোর্ড সংক্রান্ত আরও একটা মামলায় তলব করা হয়েছে দিল্লির মুখ্যমন্ত্রীকে।

হস্টেলে নমাজ পড়ার সময় ঘটল বিপত্তি! বিদেশি পড়ুয়াদের উপরে হামলা চালাল দুষ্কৃতীরা

ভৌতিক সিনেমার চিত্র বাস্তবে ? বাঁকুড়ার কালীতলায় চাঞ্চল্য

এই নিয়ে নবমবার তলব দিল্লির মুখ্যমন্ত্রীকে
ইডির তলব লাগাতার এড়ানোয় দিল্লির মুখ্যমন্ত্রীকে হাজিরার নির্দেশ দিয়েছিল আদালত। শনিবার সেই নির্দেশে সাড়া দিয়ে দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে হাজির হন তিনি। আদালত থেকে আগাম জামিনও পান। তার পরই দিল্লির মুখ্যমন্ত্রীকে ফের সমন পাঠাল ইডি। আগামী ২১ মার্চ তাঁকে সশরীরে ইডি দপ্তরে হাজিরা দিতে বলা হয়েছে।


এখন প্রশ্ন, কেজরি কি ওই সমনে সাড়া দিয়ে হাজিরা দেবেন না হাজিরা এড়াবেন? গত বছরের নভেম্বর থেকে শুরু করে মোট আটবার তলব করা হয়েছে দিল্লির মুখ্যমন্ত্রীকে। প্রতিবারই তিনি এড়িয়ে গিয়েছেন।
অন্যদিকে, এই নিয়ে দিল্লির এক মন্ত্রী জানান, কেজরিওয়াল শনিবারই আদালতে বিজেপির সব প্রশ্নের জবাব দিয়ে সবার মুখ বন্ধ করে দিয়েছেন। তার পর অন্য মামলায় তলব করে মুখ বাঁচাতে চাইছে ইডি। দিল্লির জল বোর্ডের যে মামলায় মুখ্যমন্ত্রীকে তলব করা হয়েছে, সেই মামলার কথা আগে কেউ শোনেনি। এটা একটা ভুয়ো মামলা। যদিও সবটাই ভোটের রাজনীতি বলেও কটাক্ষ করেন তিনি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর