Kamal Nath is not changing the party

ব্যুরো নিউজ,১৯ ফেব্রুয়ারি: বেশ কিছুদিন ধরেই সকলের মনে কমল নাথের বিজেপিতে যোগদান করাকে কেন্দ্র করে বহু প্রশ্ন উঠছিল। তবে, এইবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে কংগ্রেসের সাধারণ সম্পাদক জিতেন্দ্র সিংহ রবিবার একটি সংবাদমাধ্যমের কাছে দাবি করলেন যে কমল নাথ দল ছেড়ে কোথাও যাচ্ছেন না। তিনি দলেই থাকছেন। একই দাবি করেছেন কংগ্রেস সভাপতি জিতু পাটোয়ারি। কমল নাথ এখন দিল্লিতে রয়েছেন।

নিজের দলেই থাকছেন কমল নাথ 

Kamal Nath

বিজেপি সূত্রে দাবি, এখনো পর্যন্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বা কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে কমলনাথের দেখা হয়নি। উল্লেখ্য, মধ্যপ্রদেশের বিধানসভা নির্বাচনে হেরে যাওয়ার পরে রাজ্য সভাপতির পদ থেকে কমলনাথকে সরিয়ে তাঁর জায়গায় জিতু পাটোয়ারিকে রাজ্য সভাপতি করা হয়েছিলো।

আজ শীর্ষ আদালতে সন্দেশখালি মামলার শুনানি

কংগ্রেসের একাংশ মনে করছেন, হয়তো সেই কারনেই দল ছাড়তে চাইছেন কমলনাথ। তবে সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে জিতু জানিয়েছেন, সবই সংবাদমাধ্যমের অপব্যবহার। জিতেন্দ্রের সুরে সুর মিলিয়েই তিনি বলেন, কমলনাথের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আমি নিজে ওঁর সঙ্গে কথা বলেছি। উনি নিজে জানিয়েছেন, তিনি একজন কংগ্রেস সদস্য ও তিনি তাই থাকবেন। তাঁর জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত তিনি কংগ্রেসের রাজনৈতিক আদর্শই মেনে চলবেন।

Advertisement of Hill 2 Ocean

এই সবের মধ্যে শনিবারের ন্যায় রবিবারও কমলনাথকে একই কথা বলতে শোনা গেলো। সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হয়ে তিনি জানান, এই ধরনের কিছু ঘটলে আপনাদেরই প্রথমে জানাবো। কারো সঙ্গে আমার কোন কথা হয়নি। তিনি এখন তাঁর ছেলে নকুল নাথকে নিয়ে দিল্লিতে রয়েছেন। তবে, মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছেলের সমাজমাধ্যমের প্রোফাইল থেকে কংগ্রেসের পরিচয় মুছে দেওয়ার পর সকলের মনে কমলনাথের দল পরিবর্তনের বিষয়ে নানা প্রশ্ন থেকেই যাচ্ছে। এই পরিস্থিতি কমল কী করেন, এখন সেটাই দেখার। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর