jupiter-retrograde-good-times-for-zodiac-signs

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর :বৃহস্পতিতে মা লক্ষ্মীর আশীর্বাদ মাথায় থাকলে যেকোনো যুদ্ধ জয় সম্ভব, এ কথাটি প্রাচীনকাল থেকেই প্রচলিত। প্রতি বছর বৃহস্পতি রাশি পরিবর্তন করে, এবং একটি রাশি থেকে বেরিয়ে পুনরায় আসতে তার সময় লাগে ১২ বছর। এই রাশির পরিবর্তনের প্রভাব জাতক-জাতিকার জীবনে দীর্ঘমেয়াদী থাকে। বর্তমানে বৃহস্পতির অবস্থান বৃষ রাশিতে, এবং তিনি ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে থাকবেন। তবে আগামী অক্টোবরে বৃহস্পতি বক্রি হতে চলেছেন, যা বিভিন্ন রাশির জাতক-জাতিকার জন্য গুরুত্বপূর্ণ একটি ঘটনা।

রাশি পরিবর্তনে শনির শক্তি:পুজোর আগেই কোন কোন রাশিতে পরিবর্তন আসতে চলেছে জানুন?

মা লক্ষ্মী কোন কোন রাশির উপর প্রসন্ন হয়ছে?

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ৯ অক্টোবর ২০২৪ সকাল ১০:০১ থেকে বৃহস্পতির বক্রি শুরু হবে এবং এটি ৪ অক্টোবর ২০২৫ দুপুর ০১:৪৬ পর্যন্ত চলবে। তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টি বিশেষভাবে শুভ, কারণ বৃহস্পতি তাদের রাশির অষ্টম ঘরে অবস্থান করছে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজগুলি এবার সম্পন্ন হবে এবং সমস্যা সমাধানে সহায়তা করবে।

আগামী বছরে কোন কোন রাশির উপর শনির সাড়ে সাতির দশা পরবে, জেনে নিন

মেষ রাশির জাতক-জাতিকার জন্যও বৃহস্পতির বক্রি অত্যন্ত শুভ। চাকরি পরিবর্তনের চিন্তা করছেন যাঁরা, তাঁদের জন্য বিরাট সুযোগ আসছে। ব্যবসা-বাণিজ্যে বড়সড় ডিল হওয়ার সম্ভাবনা রয়েছে, ফলে মোটা টাকা রোজগারের সুযোগ মিলবে।

সিংহ রাশির জাতক-জাতিকার জন্যও এই সময়টি খুবই আশাব্যঞ্জক। আয় সংক্রান্ত বিষয়ে তারা বড় অঙ্কের টাকা পাবেন এবং অফিসে সিনিয়রদের প্রশংসা কুড়াবেন। সন্তানদের খুশির সঙ্গে অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর