job Vacancy, TATA, High Salary

ব্যুরো নিউজ,১৪ জুলাই: চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হলেই হাজার হাজার যুবক যুবতী সেখানে আবেদন করতে থাকেন। সেখানে দেখা যাচ্ছে, শূন্য পদের তুলনায় চাকরিপ্রার্থীর সংখ্যা প্রচুর। তবে এর মধ্যেই চাকরি খোঁজার প্রক্রিয়া শিক্ষিত যুবক যুবতীদের মধ্যে চলতেই থাকে। এবার তাদের জন্য সুখবর রয়েছে। দেশের বৃহত্তম সংস্থা টাটা স্টিল ফ্যাক্টরিতে (TATA Steel Factory) কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ৬০০০ পদে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। তার জন্য কোনো পরীক্ষা দেওয়ার প্রয়োজন নেই। আগ্রহী চাকরিপ্রার্থীরা এক্ষুনি আবেদন করতে পারেন।

নয়া ইতিহাস গড়লেন নরেন্দ্র মোদী, পিছিয়ে পড়লো বিশ্বের তাবড় রাষ্ট্রনেতারা

এবার দেখা যাক, টাটা স্টিল ফ্যাক্টরির এই শূন্য পদে নিয়োগের যাবতীয় পদ্ধতি:

শূন্য পদ– টাটা স্টিল ফ্যাক্টরি মোট ৬ হাজার শূন্য পদে কর্মী নিয়োগ করতে চলেছে।

বয়সসীমা– ১৮ – ৪৫ বছর বয়সীরা আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা– ন্যূনতম মাধ্যমিক উত্তীর্ণ হলেই আবেদন করা যাবে। পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতার ভাগ রয়েছে। সেক্ষেত্রে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক এবং স্নাতক উত্তীর্ণরা এখানে আবেদন করতে পারবেন।

বেতনক্রম– বিভিন্ন পদ অনুযায়ী বেতন ক্রম আলাদা। সেক্ষেত্রে প্রতি মাসে ২৪ হাজার ৫০০ টাকা থেকে শুরু করে ৬৮ হাজার ৩০০ টাকা পর্যন্ত বেতন পাবেন।

ঝোপ বুঝে কোপ!নজরে রাখুন এই কয়েকটি কোম্পানির শেয়ার

কোন কোন পদে নিয়োগ করা হবে:
Management Development, Marketing, Manager-Foreign Exchange and Commodity Hedging, Chemical Speciality, Area Manager, Assistant Manager(Land and Lease), Assistant Manager (R and R), Manager-Investor Services, Manager Civil, Management Trainee Technical- BIT Sindri-Mechanical, Emergency Medicine- Meramandali

নিয়োগ পদ্ধতি– টাটা স্টিল ফ্যাক্টরির এই পদগুলিতে নিয়োগের জন্য চাকরিপ্রার্থীদের কোনো রকম লিখিত পরীক্ষা দিতে হবে না। শুধুমাত্র যোগ্যতার উপর নির্ভর করে সরাসরি ইন্টারভিউয়ে প্রার্থীদের ডাকা হবে।

কিভাবে আবেদন করবেন:(How to Apply):
আবেদন প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন https://tatasteel.ripplehire.com এই ওয়েবসাইটে। ২৮ জুন থেকে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। ৮ই আগস্ট পর্যন্ত আবেদন প্রক্রিয়া চলবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর