IFFI

লাবনী চৌধুরী, ২১ নভেম্বর: IFFI সেরা ওয়েব সিরিজ পুরস্কারের জুরি প্যানেলের প্রধান রাজকুমার হিরানি

IFFI 2023: সেরা ওয়েব সিরিজ পুরস্কারের জন্য জুরি প্যানেলের প্রধান হিসেবে  কাজ করবেন রাজকুমার হিরানি। ফিল্ম গালার 54তম সংস্করণ বর্তমানে গোয়ায় অনুষ্ঠিত হচ্ছে।
সোমবার থেকে গোয়াতে শুরু হয়েছে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া (IFFI)। সেখানে সেরা ওয়েব সিরিজ (OTT) পুরস্কারের জন্য পাঁচ সদস্যের জুরির প্রধান হিসেবে কাজ করবেন ফিল্ম নির্মাতা রাজকুমার হিরানি৷
IFFI-তে বিশেষ স্বীকৃতি পেতে চলেছেন মাধুরী দীক্ষিত

একটি প্রেস নোট অনুসারে, অভিনেতা দিব্যা দত্ত, প্রসেনজিৎ চ্যাটার্জি এবং চলচ্চিত্র নির্মাতা কৃষ্ণ ডিকে এবং উৎপল বোরপুজারি উদ্বোধনী বিভাগের জন্য জুরি প্যানেলে অংশ নিয়েছেন।

এই বছর, তথ্য ও সম্প্রচার মন্ত্রক নতুন পুরষ্কার বিভাগের OTT প্লাটফর্মে সেরা ওয়েব সিরিজ অ্যাওয়ার্ড ঘোষণা করেছে। ৫৪ তম সংস্করণে যুক্ত করার ঘোষণা করা হয়েছে  ফিল্ম এক্সট্রাভ্যাগাঞ্জা। যার শৈল্পিক গুন রয়েছে, প্রযুক্তিগত দক্ষতাও থাকবে এবং সামগ্রিক প্রভাব রয়েছে সমাজের ওপর।

১৫টি OTT প্ল্যাটফর্ম থেকে ১০টি ভাষায় মোট ৩২টি ওয়েব সিরিজ সেরা ওয়েব সিরিজ অ্যাওয়ার্ডের জন্য নির্বাচিত হয়েছে। যার মধ্যে বিজয়ী সিরিজটি একটি শংসাপত্র এবং নগদ ১০ লাখ টাকা পুরস্কার পাবে।

ব্রিটিশ চলচ্চিত্র "ক্যাচিং ডাস্ট"-প্রদর্শনের মাধ্যমে সোমবার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া (IFFI) শুরু হয় এবং আমেরিকান চলচ্চিত্র "দ্য ফেদারওয়েট" প্রদর্শনের মাধ্যমে ২৮নভেম্বর উৎসব বন্ধ হবে।

সোমবার পানাজির শ্যামা প্রসাদ মুখার্জি ইনডোর স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের হোস্ট করেন অভিনেতা অপশক্তি খুরানা এবং কারিশমা তান্না, যেখানে শ্রিয়া শরণ এবং নুশরাত ভারুচাও অভিনয় করেন।

ইভেন্টের অতিথিদের তালিকায় বিজয় সেতুপতি, সারা আলি খান, পঙ্কজ ত্রিপাঠি, সানি দেওল, করণ জোহর, শান্তনু মৈত্র, শ্রেয়া ঘোষাল এবং সুখবিন্দর সিং রয়েছেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর