Honda CB1000 Hornet

ব্যুরো নিউজ, ,১৪ মে : Honda মোটরসাইকেল এবং স্কুটার ইন্ডিয়া ভারতে তার CB1000 Hornet এর জন্য একটি ডিজাইন লঞ্চ করেছে৷ এই লিটার-শ্রেণির জাপানি স্ট্রিট ফাইটার সম্পর্কে আজ এই প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করবো। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

নতুন রূপে গেম-চেঞ্জার হিসেবে মার্কেটে লঞ্চ হল Honda CB350 মোটর বাইক, ইঞ্জিন পাওয়ার মারাত্মক

এই লিটার-শ্রেণির জাপানি স্ট্রিট ফাইটার সম্পর্কে আজ এই প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করবো

Honda CB1000 Hornet হল পূর্বে বিক্রি হওয়া CB1000R নিও স্পোর্টস ক্যাফের উত্তরসূরি। তবে এই মডেলটি দেখতে অনেকটা বর্তমান ডুকাটি স্ট্রিট ফাইটারের মতো। তবে আশা করা হচ্ছে, গ্রাহকদের কাছে এই মডেলটি বেশ জনপ্রিয় হবে।

Honda CB1000 Hornet : হার্ডওয়্যার ডিজাইন

এই মডেলটিতে একটি থ্রটল-বাই-ওয়্যার সিস্টেম, একটি পাঁচ ইঞ্চি TFT ডিসপ্লে এবং তিনটি রাইড মোড থাকবে। Honda গত বছর আন্তর্জাতিক বাজারে বাইকটি উন্মোচন করেছিল এবং এখন ভারতীয় বাজারে আবার এর নতুন ডিজাইন লঞ্চ হয়েছে। ব্রেকগুলির মধ্যে ডুয়াল ফ্রন্ট এবং 17-ইঞ্চি চাকার উপর মাউন্ট করা একটি পিছনের একক ডিস্ক রয়েছে।

Honda CB1000 Hornet : ইঞ্জিন পাওয়ার

এটিতে একটি 999ccc ইনলাইন-ফোর-সিলিন্ডার মোটর ব্যবহার করা হয়েছে। যেটি সর্বোচ্চ 147bhp হর্স পাওয়ার এবং 100Nm পিক টর্ক জেনারেট করবে। ইঞ্জিনটিতে একটি ছয় গতির গিয়ারবক্সের সাথে যুক্ত এবং এটি একটি ট্রেলিস ফ্রেমে অবস্থিত। এই সেটআপটি সামনের দিকে শোভা ফর্কগুলিতে সাসপেন্ড করা হয়েছে এবং এটি একটি প্রো-লিঙ্ক শক। উভয় ইউনিটেই প্রাক-লোড এবং রিবাউন্ড বৈশিষ্ট্য রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর